যশোরে সাংবাদিককে গলা কেটে হত্যার চেষ্টা

প্রকাশ : ২৪ নভেম্বর ২০১৭, ১১:০৯

সাহস ডেস্ক

যশোর সদরে আনন্দ দাস (৫৫) নামে এক সাংবাদিককে গলা কেটে হত্যার চেষ্টা করেছে অজ্ঞাত হামলাকারীরা। আনন্দ দাস যশোর থেকে সদ্য প্রকাশিত স্থানীয় দৈনিক প্রতিদিনের কথার অ্যাসাইনমেন্ট এডিটর। পাশাপাশি তিনি ব্যবসাও করেন। 

আনন্দ দাস যশোরের কেশবপুর উপজেলার মাদারডাঙ্গা গ্রামের শিবপদ দাসের ছেলে। বর্তমানে যশোর শহরের ষষ্ঠিতলা এলাকার বসবাস করেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় হরিণা বিলে একটি মাছের ঘের থেকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আনন্দ দাসের স্বজন অনুপ বসু জানান, সন্ধ্যা ৬টার দিকে তারা জানতে পারেন আনন্দ দাসকে গলা কেটে হরিণা বিলের মধ্যে ইন্দ্রর মাছের ঘেরের মধ্যে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। তার হাত পায়ে জাল জড়ানো ছিল। গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন ও চার হাত পায়ে কাটার দাগ ছিল।

যশোর কোতোয়ালি থানার ওসি একেএম আজমল হুদা জানান, বর্তমানে তার চিকিৎসা চলছে। কথা বলার মতো সুস্থ হলে পরবর্তীতে তার সাথে কথা বলে পদক্ষেপ নেওয়া হবে। ঘটনায় জড়িত তিন যুবকের বয়স ৩০/৪০ বছরের মধ্যে হবে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

যশোর মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগের রেজিস্ট্রার ওয়াহেদুজ্জামান আজাদ জানান, তার গলা ও হাত-পায়ের আঘাত গুরুতর। তবে আশঙ্কামুক্ত আছেন তিনি। গলার আঘাত কণ্ঠনালি পর্যন্ত যায়নি।

সাহস২৪.কম/মশিউর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত