টাঙ্গাইলে তিতাস গ্যাস সরবরাহ বন্ধ, চরম ভোগান্তি

প্রকাশ : ৩০ নভেম্বর ২০১৭, ১৯:২১

তপু আহম্মেদ

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চার লেন প্রকল্প এলাকায় তিতাস গ্যাসের ভাল্বপিট জরুরী ভিত্তিতে অপসারণ ও স্থানান্তর কাজের জন্য টাঙ্গাইল ও গাজীপুরের বেশ কয়েকটি এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ রয়েছে। গ্যাস সরবরাহের বিজ্ঞপ্তিটি অধিক প্রচার না হওয়ায় চরম ভোগান্তিতে পড়েছে এ অঞ্চলের সাধারণ মানুষ।

বৃহস্পতিবার সকাল আটটা থেকে রাত আটটা পর্যন্ত টাঙ্গাইল শহর, মির্জাপুর, করটিয়া, এলেঙ্গা ও কালিয়াকৈর এলাকায় তিতাস গ্যাস সরবরাহ বন্ধ থাকার কথা তিতাস গ্যাস কর্তৃপক্ষ নিশ্চিত করেছে। কিন্তু ভোর ৫টা থেকেই গ্যাস সরবরাহ বন্ধ রয়েছে। এতে করে চরম ভোগান্তি পোহাতে হচ্ছে তিতাস গ্যাসের গ্রাহকদের।

জানা যায়, যারা গ্যাস সরবরাহ বন্ধের বিষয়টি জানতে পেরেছিল তারাও ভোর থেকেই রান্নার কাজের জন্য গ্যাস চুলা জ্বালানোর পরই দেখতে পায় গ্যাস বন্ধ রয়েছে। অন্যদিকে যারা গ্যাস সরবরাহ বন্ধের বিষয়টি জানে না তারা চরম ভোগান্তিতে পড়েছেন।

তিতাস গ্যাস এর বিজ্ঞপ্তি সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল আটটা থেকে রাত আটটা পর্যন্ত কালিয়াকৈর, মির্জাপুর ক্যাডেট কলেজ, কুমুদিনী হাসপাতাল, করটিয়া, টাঙ্গাইল শহর, এলেঙ্গা এলাকায় সাসেক সড়ক সংযোগ প্রকল্প- জয়দেবপুর চন্দ্রা-টাঙ্গাইল এলেঙ্গা সড়ক (এন-৪) লেনে উন্নীতকরণ প্রকল্পের আওতায় তিতাস গ্যাস টি এন্ড ডি কোং লিঃ এর ভাল্ব স্থানান্তরসহ ৩টি গ্যাস ভাল্বপিট জরুরী ভিত্তিতে অপসারণ/স্থানান্তর কাজের জন্য সকল শ্রেণির গ্রাহক আঙ্গিনায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য তিতাস গ্যাস কর্তৃপক্ষ দুঃখ প্রকাশ করেছে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত