‘খালেদা জিয়ার মামলার সঙ্গে রাজনৈতিক সম্পর্ক নেই’

প্রকাশ : ০১ ডিসেম্বর ২০১৭, ১৮:৩১

সাহস ডেস্ক

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, খালেদা জিয়া বা কোনো ব্যক্তিই আইনের ঊর্ধ্বে নয়। আইন-কানুন ও আদালতের বিধান অনুযায়ী খালেদা জিয়ার মামলা পরিচালিত হচ্ছে। এর সঙ্গে কোনো রাজনৈতিক সম্পর্ক নেই।

শুক্রবার (০১ ডিসেম্বর) সকাল ১০টায় কুষ্টিয়া সার্কিট হাউসে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা দিয়ে বিএনপিকে হয়রানি করা হচ্ছে, মির্জা ফকরুলের এমন অভিযোগ ও রবিবার সারাদেশে বিএনপির বিক্ষোভ কর্মসূর্চীর বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।  

তিনি আরো বলেন, ‘আইন প্রয়োগে বাধাদানকারীদের জন্য অন্য আইন আছে। সুতরাং খালেদা জিয়া বা তার দোসররা যদি বিচার কার্যকে বাধাগ্রস্ত করে তাহলে তাদের বিরুদ্ধে পৃথক মামলা হতে পারে।’

পরে মন্ত্রী কুষ্টিয়ার মিরপুর উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড আয়োজিত এক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। এসময় তিনি ১লা ডিসেম্বর মুক্তিযোদ্ধা দিবস হিসেবে স্বীকৃতির জোর দাবি জানান।

সভায় উপস্থিত ছিলেন-মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস.এম জামাল আহমেদ, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, জাসদ কেন্দ্রীয় নেতা আহম্মদ আলী, মিরপুর উপজেলা জাসদের সভাপতি মহাম্মদ শরীফ, সাধারণ সম্পাদক আহম্মদ আলী, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নজরুল করীমসহ অন্যান্য মুক্তিযোদ্ধারা এবং জাসদ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

সাহস২৪.কম/মশিউর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত