নাটোরের নিখোঁজ ধর্মযাজক সিলেটে উদ্ধার

প্রকাশ : ০২ ডিসেম্বর ২০১৭, ১২:১৫

সাহস ডেস্ক

নাটোরের ধর্মযাজক ওয়াল্টার উইলিয়াম রোজারিও নিখোঁজ হওয়ার পাঁচ দিন পর সিলেটে এক বাস কাউন্টার থেকে উদ্ধার করেছে পুলিশ।

০১ ডিসেম্বর (শুক্রবার) বেলা ২টায় ধর্মযাজককে উদ্ধার করে পুলিশ।

পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (এআইজি মিডিয়া) সোহেলী ফেরদৌস বলেন, পুলিশ সদর দপ্তরের বিশেষ টিম ও নাটোর জেলা পুলিশ তাকে সাড়ে ২টার দিকে সিলেট থেকে উদ্ধার করে।

তবে যাজককে এখন ঢাকায় নাকি নাটোরে - কোথায় নেওয়া হচ্ছে সে বিষয়ে সুস্পষ্ট কিছু জানান নি তিনি।

সিলেট মহানগর পুলিশের একজন কর্মকর্তা বলেন, শুক্রবার বেলা ২টায় কদমতলি কেন্দ্রীয় বাস টার্মিনালে শ্যামলী পরিবহনের কাউন্টারে ওয়াল্টারকে পাওয়া যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ২টার দিকে পুলিশ শ্যামলী কাউন্টারে এসে সেখান থেকে ওয়াল্টারকে নিয়ে যায়। সেখান থেকে তাকে দক্ষিণ সুরমা থানায় নেওয়া হয়।

ওয়াল্টার কীভাবে সিলেট গেলেন জানতে চাইলে নাটোর জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক আবদুল হাই বলেন, আপনারা যা শুনেছেন আমরাও তাই শুনেছি। এ বিষয়ে কথা বলতে ওপর থেকে নিষেধ আছে। আমরা পরে বিস্তারিত জানাব।

৪২ বছর বয়সী ওয়াল্টার নাটোরের বনপাড়া পৌরশহরের মিশনপাড়ার সিলভেস্টার রোজারিওর ছেলে।

২৭ নভেম্বর (সোমবার) বিকালে তিনি নিখোঁজ হন বলে তার বড় ভাই প্রেমল রোজারিও ওই দিন অভিযোগ করেন। ওয়াল্টার বড়াইগ্রামের জোনাইল ধর্মপল্লীর সহকারী পাল-পুরোহিত ও জোনাইল সেন্ট লুইস উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক।

সোমবার প্রেমল রোজারিও বলেছিলেন, তার ভাই ওয়াল্টার বনপাড়া শহরের একটি প্রেসে বড়দিন উপলক্ষে বিশেষ সংকলন প্রকাশের কাজ শেষে বিকাল সাড়ে ৪টার দিকে জোনাইল ধর্মপল্লীর উদ্দেশে মোটরসাইকেলে রওনা হন।

পরে রাত ৮টার দিকেও তিনি ধর্মপল্লীতে পৌঁছাননি। এরপর হাসপাতালসহ বিভিন্ন স্থানে খোঁজখবর নেওয়া হয়। মঙ্গলবার দুপুরে পরিবারের পক্ষ থেকে বিষয়টি থানা, জেলা গোয়েন্দা ও স্থানীয় প্রশাসনকে জানানো হয়।

সাহস২৪.কম/খান/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত