গাইবান্ধায় ছাত্রীকে ধর্ষণের ঘটনায় শিক্ষক কারাগারে!

প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০১৭, ১৯:৫৩

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার চন্ডিপুর এটিএম বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হওয়া শিক্ষক সাজ্জাদুল করীম টিপুকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সোমবার সন্ধ্যায় সুন্দরগঞ্জ থানা পুলিশ শিক্ষক সাজ্জাদুল করিম টিপুকে গাইবান্ধা অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (দ্রুত বিচার) আদালতে হাজির করে। আদলতের বিচারক (সুন্দরগঞ্জ) মইনুল হাসান ইউসুফ ওই শিক্ষককে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে রবিবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা শহর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার সাজ্জাদুল করীম টিপু গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার চন্ডিপুর এটিএম বালিকা উচ্চ বিদ্যালয়ের আইটি শিক্ষক।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, মেয়ের বাবা বাদী হয়ে রবিবার রাত পৌনে ৯টায় থানায় ধর্ষণ মামলা করেছেন।

ছাত্রীর পরিবার সূত্রে জানা যায়, গত ফেরুয়ারি মাসের মাঝামাঝি সময়ে সাজ্জাদুল করীম টিপু ওই ছাত্রীকে সাজেশন দেওয়ার কথা বলে ছুটির পর বিদ্যালয়ে থাকতে বলে। পরে তাকে বিদ্যালয়ের একটি কক্ষে নিয়ে গিয়ে ধর্ষণ করে এবং ভিডিও ধারণ করে। পরে ধর্ষণের ভিডিও ফাঁস করার ভয় দেখিয়ে তাকে আবারও ধর্ষণ করা হয়।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত