জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী জাপার মোস্তফা

প্রকাশ : ২১ ডিসেম্বর ২০১৭, ১২:১৬

সাহস ডেস্ক

রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনে মেয়র পদে বিজয়ী হওয়ার বিষয়ে শতভাগ আশাবাদী বলে জানিয়েছেন জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) ৯টা ২১ মিনিটে ভোট দেওয়া শেষে তিনি সাংবাদিকদের একথা জানান। নগরীর আলমনগর কলেজ রোড সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ভোট দেন তিনি।

ভোট দেওয়া শেষে মোস্তফা সাংবাদিকদের বলেন, ‘জয়ের বিষয়ে আমি শতভাগ আশাবাদী। এখনও পর্যন্ত নির্বাচনের পরিবেশ খুবই ভালো আছে। কোনও ধরনের অস্বস্তিকর পরিস্থিতির খবর পাইনি। উৎসবমুখর পরিবেশে সবাই ভোট দিচ্ছেন।’

তিনি আরও বলেন, ‘নির্বাচিত হলে রংপুরকে মডেল নগরীতে পরিণত করবো। আমার তিনটি নির্বাচনি প্রতিশ্রুতি বাস্তবায়নের চেষ্টা করবো। প্রতিশ্রুতিগুলোর মধ্যে রয়েছে- নগরীর যানজট নিরসন, ঐতিহাসিক শ্যামাসুন্দরী খাল পুনঃখনন এবং নগরীর রাস্তাঘাট সংস্কার।’

এদিকে, নগরীর শিশুমঙ্গল প্রাথমিক বিদ্যালয়ে সকাল সাড়ে ৯টার দিকে ভোট দিতে যান জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনিও জাতীয় পার্টির প্রার্থী জয়ী হবে বলে আশা প্রকাশ করেন।

বৃহস্পতিবার সকাল ৮টা থেকে নগরীর ৩৩টি ওয়ার্ডের ১৯৩টি ভোটকেন্দ্রের ১১২২টি বুথে রসিক নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয়। মোট ৩ লাখ ৯৩ হাজার ৯৯৪ ভোটার এই নির্বাচনে ভোট দেবেন। ভোটারদের মধ্যে পুরুষ এক লাখ ৯৬ হাজার ৩৫৬ জন এবং নারী এক লাখ ৯৭ হাজার ৬৩৮ জন। ২০১২ সালের ২০ ডিসেম্বর প্রথমবারের মতো রংপুর সিটি করপোরেশনে ভোট হয়। আজ এই সিটি করপোরেশনের দ্বিতীয় নির্বাচন। 

সাহস২৪.কম/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত