‘৩ জঙ্গি ভুয়া পরিচয়পত্র দিয়ে বাসা ভাড়া নেয়’

প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৮, ১৬:০৪

সাহস ডেস্ক

র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন (র‌্যাব) জানিয়েছে, রাজধানীর পশ্চিম নাখালপাড়ায় ‘আত্মঘাতী’ হওয়া তিন জঙ্গি গত ৪ জানুয়ারি (বৃহস্পতিবার) বাসাটি ভাড়া নেয়। ভাড়া নেওয়ার সময় তারা ভুয়া জাতীয় পরিচয়পত্র জমা দেয়। ঘটনাস্থলে পাওয়া একটি ন্যাশনাল আইডি ও তার ফটোকপি দেখে র‌্যাব এই সন্দেহ প্রকাশ করেছে।  

১২ জানুয়ারি (শুক্রবার) সকালে ঘটনাস্থলের কাছে র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ সাংবাদিকদের বলেন, আমরা জাহিদ নামে একটি জাতীয় পরিচয়পত্র ভেতরে পেয়েছি। তবে এটা আসল কিনা নিশ্চিত না। একই জাতীয় পরিচয়পত্রের ফটোকপিতে অন্য নাম। ফটোকপিতে লেখা সজীব। তাই আমরা ধারণা করছি জাতীয় পরিচয়পত্রটি ফেক (ভুয়া)।

ডিজি বলেন, নিহত তিনজনই পুরুষ। তাদের বয়স ২০/৩০ বছরের মধ্যে। এ মাসের ৪ তারিখ তারা রুমটি ভাড়া নেয়। কিন্তু বাড়িওয়ালা জানেই না তার বাড়িতে নতুন মেম্বার উঠেছে। তিনি তার বাড়িটি ভাড়া দেওয়ার জন্য রুবেল নামে একজনকে দায়িত্ব দিয়ে রেখেছেন। রুবেলই মেস ভাড়া দিয়ে থাকে। আমি বাড়িওয়ালাদের অনুরোধ করবো ভাড়াটিয়া সম্পর্ক তথ্য রাখুন। সন্দেহ হলে আমাদের জানান।

প্রসঙ্গত, রাজধানীর পশ্চিম নাখালপাড়ায় ১৩/১ ঠিকানায় সাব্বির রহমানের ছয়তলা বাড়ির একটি মেস কক্ষে ১১ জানুয়ারি (বৃহস্পতিবার) রাত ২টার অভিযান চালায় র‌্যাব। পরে তিন জঙ্গির লাশ পাওয়া যায়।

সাহস২৪.কম/জুয়েনা/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত