দুর্ঘটনার কবলে শিল্পী নকুল কুমারের গাড়িবহর, নিহত ২

প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৮, ১৬:৪১

সাহস ডেস্ক

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় দুর্ঘটনার কবলে পড়েছে শিল্পী নকুল কুমার বিশ্বাসের দুই সহশিল্পী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন।

শুক্রবার (১২ জানুয়ারি) সকাল পৌনে ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ভাঙ্গা উপজেলার আজীমনগর ইউনিয়নের ব্রাহ্মণপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

ফরিদপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এজাজুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

নিহতরা হলেন নকুল কুমার বিশ্বাসের সংগীত দলের সহশিল্পী অহিদউদ্দিন সুজাত (৩৮) এবং মোশাররফ হোসেন (৩৭)। তাদের লাশ হাইওয়ে থানায় রাখা হয়েছে। দুর্ঘটনার পর ঘটনাস্থলেই তারা মারা যায়।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, শিল্পীদের বহনকারি মাইক্রোবাসটি বেনাপোল থেকে মাওয়া হয়ে ঢাকায় যাচ্ছিল। ঘন কুশায়ার কারণে গাড়িটি দুর্ঘটনার কবলে পড়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসক অর্জুন কুমার জানান, হাসপাতালে ভর্তি দুইজনের মধ্যে দীপকের অবস্থা আশঙ্কাজনক। এছাড়া আহত নিমাই অনেকটা শঙ্কামুক্ত। আমার তাদের সর্বোচ্চ সেবা দেয়ার চেষ্টা করছি।

সাহস২৪.কম/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত