আ.লীগের মনোনয়ন কিনলেন ৮ জন

প্রকাশ : ১৪ জানুয়ারি ২০১৮, ১৬:১৮

সাহস ডেস্ক

ঢাকা উত্তর সিটি করপোরেশন উপ-নির্বাচনে নৌকা প্রতীকে ভোট করতে আগ্রহী ব্যবসায়ী আতিকুল ইসলাম, সাবেক সাংসদ এইচবিএম ইকবালসহ আটজন আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছেন।

আওয়ামী লীগের মনোনয়নপত্র বিক্রির প্রথম দিনে শনিবার (১৩ জানুয়ারি) তারা তা সংগ্রহ করেন।

শনিবার (১৩ জানুয়ারি) সকালে আওয়ামী লীগ সভানেত্রীর ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়নপত্র বিক্রি শুরু হয়। মনোনয়ন ফরমের দাম ঠিক করা হয়েছে ২৫ হাজার টাকা।

দিনের শুরুতেই দপ্তর সম্পাদক আব্দুস সোবাহান গোলাপের কাছ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন রাসেল আশেকী এবং আদম তমিজি হক। 

রাসেল আশেকী সাংবাদিকদের বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে আরও শক্তিশালী করতে এবং ঢাকা উত্তরের জনগণের উন্নয়নের জন্য কাজ করে যেতে চাই। যদি আমি যদি মনোনয়ন পাই এবং নির্বাচিত হই, তাহলে আমি ডিএনসিসি এলাকার সার্বিক উন্নয়নে আমার সর্বোচ্চটা দিয়ে কাজ করে যাব।

ব্যবসায়ী আদম তমিজি হক ‘হক গ্রুপ’ এর ব্যবস্থাপনা পরিচালক।

বিকালে বিজেএমইএর সাবেক সভাপতি আতিকুল ইসলামের পক্ষে মনোনয়নপত্র কেনেন তার প্রতিনিধি জাহাঙ্গীর হোসেন যুবরাজ।

এছাড়া মনিপুর স্কুল ও কলেজের অধ্যক্ষ মোহাম্মদ ফরহাদ হোসেনের পক্ষে মনোনয়ন ফরম তোলেন গাজী আলমগীর নামের এক ব্যক্তি। ঢাকার একটি কলেজের সাবেক অধ্যক্ষ শাহ আলমও মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। 

এদিন সাবেক সাংসদ এইচবিএম ইকবাল, এফবিসিসিআইর পরিচালক হেলাল উদ্দিন ও  ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক বাংলাদেশ টুডের সম্পাদক জোবায়ের আলমও আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন।

ব্যবসায়ী আতিকুল ইসলামের পক্ষ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন জাহাঙ্গীর হোসেন যুবরাজ ব্যবসায়ী আতিকুল ইসলামের পক্ষ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন জাহাঙ্গীর হোসেন যুবরাজ আগামী ১৫ জানুয়ারি পর্যন্ত মনোনয়ন ফরম বিক্রি করবে আওয়ামী লীগ। এরপর দলের স্থানীয় সরকার নির্বাচন সম্পর্কিত বোর্ড প্রার্থী ঠিক করবে।

ঢাকা উত্তরের এই নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ব্যবসায়ী নেতা আতিকুল ইসলামের নাম আলোচনায় রয়েছে। তিনি গণসংযোগ শুরু করেছেন।
আনিসুল হকের মৃত্যুতে শূন্য এই মেয়র পদে আগামী ২৬ ফেব্রুয়ারি ভোট হবে। মনোনয়নপত্র জমা দেওয়া যাবে ১৮ জানুয়ারি পর্যন্ত।

তিন বছর আগে অনুষ্ঠিত এই নির্বাচনে আওয়ামী লীগের সমর্থন নিয়ে আনিসুল হক বিজয়ী হয়েছিলেন।

সাহস২৪.কম/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত