মাকে ছুরিকাঘাতের অভিযোগে ছেলে কারাগারে

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০১৮, ১৭:২৭

সাহস ডেস্ক

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় মাকে ছুরিকাঘাতের অভিযোগে ছেলে শরিয়াজ্জামান মিয়াকে (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ।পরে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। সোমবার (১৫ জানুয়ারি) বিকাল ৩টার দিকে আদালত এ নির্দেশ দেন। 

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিয়ার রহমান এ খবর নিশ্চিত করেছেন।

এর আগে ১৩ জানুয়ারি (শনিবার) তাকে আটক করার হয়।

জানা যায়, জমি বিরোধের জের ধরে মা মোছা. ছলেখা বেওয়াকে ছুরিকাঘাত করে জখম করায় শরিয়াজ্জামানের বিরুদ্ধে মামলা হয়। তিনিসহ মোট চারজনের বিরুদ্ধে সুন্দরগঞ্জ থানা ১৪ জানুয়ারি (রবিবার) মামলাটি করেন ছলেখাই।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিয়ার রহমান জানান, দীর্ঘদিন ধরে প্রতিবেশী মমতাজের সঙ্গে শরিয়াজ্জামানের জমি নিয়ে বিরোধ চলছিল। শনিবার মমতাজ বিরোধপূর্ণ জমির দখল নিতে গেলে শরিয়াজ্জামান বাধা দেন। এসময় মমতাজ আলীর সঙ্গে শরিয়াজ্জামানের হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে মমতাজকে ফাঁসাতে শরিয়াজ্জামান তার মাকেই এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন। পরে স্থানীয় লোকজন শরিয়াজ্জামানকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

মামলার পর তাকে আদালতের তোলা হলে শরিয়াজ্জামানকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক। এছাড়া অপর তিন আসামিকে গ্রেপ্তারে অভিযান চলছে বলেও জানান ওসি আতিয়ার। 

গুরুতর আহত ছলেখা বর্তমানে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সাহস২৪.কম/জুয়েনা/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত