যশোরে কথিত ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৪

প্রকাশ : ২০ জানুয়ারি ২০১৮, ১০:৫৪

সাহস ডেস্ক

যশোর সদর ও ঝিকরগাছা উপজেলায় এক রাতে কথিত বন্দুকযুদ্ধে চারজন নিহত হয়েছেন। আজ শনিবার (২০ জানুয়ারি) ভোররাতে যশোর-মাগুরা মহাসড়কের নোঙরপুর ও ঝিকরগাছা উপজেলার চাপাতলা মাঠ থেকে ওই চারজনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশের দাবি, নিহতরা ডাকাত দলের সদস্য। নিজ দলের সঙ্গে গোলাগুলিতেই তারা নিহত হন।

একই সঙ্গে ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র, গুলিসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। তবে নিহত চার ডাকাতের নাম-পরিচয় এখনও শনাক্ত করা সম্ভব হয়নি।

যশোর কোতোয়ালি মডেল থানার ডিউটি অফিসার এসআই মোখলেসুর রহমান জানান, দিবাগত রাতে নোঙরপুর এলাকায় গোলাগুলি হচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একাধিক দল সেখানে অভিযান চালায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে দুই ডাকাতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে।

একই সঙ্গে ঘটনাস্থল থেকে দুটি ওয়ানশুটার গান, দুই রাউন্ড গুলি, পাঁচটি কার্তুজ, পাঁচটি ধারালো অস্ত্র, দড়ি, স্যান্ডেলসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

অপরদিকে ঝিকরগাছা থানার এএসআই রফিকুল ইসলাম জানান, গ্রামবাসীর মাধ্যমে ডাকাত পড়েছে- এমন সংবাদ পেয়ে পুলিশ উপজেলার চাপাতলা মাঠে অভিযান চালায়। এ সময় সেখান থেকে অজ্ঞাতপরিচয় দুই ডাকাতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়।

ধারণা করা হচ্ছে, ডাকাতির পণ্য ভাগাভাগি নিয়ে দুগ্রুপের বিরোধে এ হত্যাকাণ্ড ঘটতে পারে। পুলিশ লাশ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, গাছিদা, রামদা, চাইনিজ কুড়ালসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে বলে জানান এসআই।

সাহস২৪.কম/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত