নবাবগঞ্জে যুবককে পিটিয়ে হত্যা

প্রকাশ : ২০ জানুয়ারি ২০১৮, ১৬:৫৬

সাহস ডেস্ক

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে লালচাঁন বেপারী (২৮) নামে এক যুবককে রড দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত লালচাঁন যন্ত্রাইল ইউনিয়নের চন্দ্রখোলা ভোড়াখালী গ্রামের মৃত মহাদেব বেপারীর ছেলে।

২১ জানুয়ারি (শনিবার) সকালে লালচাঁনের লাশ ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়। এর আগে ২০ জানুয়ারি (শুক্রবার) রাত সাড়ে ৮টায় উপজেলার শোল্লা ইউনিয়নের আবদানী গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার রাতে চন্দ্রখোলা বাজার থেকে ওষুধ কিনে বাড়িতে ফিরছিল লালচাঁন বেপারী। পথে রজ্জব ভূইয়ার বাড়ির পাশে ওঁত পেতে থাকা মিনাল ও তার ৭/৮ সহযোগী তাকে ধরে পাশের গম ক্ষেতে নিয়ে যায়। পরে রড দিয়ে এলোপাতারী পিটিয়ে আহত করে। এসময় লালচাঁনের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে তাকে ফেলে প্রতিপক্ষরা পালিয়ে যায়। পরে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের মা সাবিত্রি বেপারীর অভিযোগ, আবদানী গ্রামের মফজেল ভূইয়ার ছেলে মিনাল গংরা পরিকল্পিতভাবে তার ছেলেকে হত্যা করেছে। একমাস আগেও মিনালের লোকজন লালচাঁনকে পিটিয়ে আহত করে।

নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক শফিকুল ইসলাম সুমন জানান, শনিবার সকালে লালচাঁনের মরদেহ ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তদের খুঁজে বের করার চেষ্টা চলছে বলে তিনি জানান।

সাহস২৪.কম/জুয়েনা/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত