স্বামীসহ মহিলা ইউপি সদস্যকে মারধর

প্রকাশ : ২০ জানুয়ারি ২০১৮, ১৮:২৯

সাহস ডেস্ক

বাগেরহাটে সংরক্ষিত মহিলা ইউপি সদস্য দিলরুবা খানম (৪৯) ও তার স্বামী স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ দেলায়ার হোসেনকে (৫৫) মারধর করেছেন প্রতিবেশীরা। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করেন।

সদর উপজেলার ষাটগম্বুজ ইউনিয়নের সদুল্লাপুর গ্রামের সুজনের চায়ের দোকানের সামনে ১৯ জানুয়ারি (শুক্রবার) রাত সাড়ে ৯টায় এ ঘটনা ঘটে। 

অবসরপ্রাপ্ত সেনা সদস্য দেলায়ার হোসেন ষাটগম্বুজ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক। তার স্ত্রী দিলরুবা ষাটগম্বুজ ইউনিয়ন পরিষদের (ইউপি) সংরক্ষিত মহিলা সদস্য।

চিকিৎসাধীন দিলরুবা জানান, শুক্রবার রাতে স্বামীর মোটরসাইকেলে পোলের হাট বাজার থেকে বাড়ি ফিরছিলেন তিনি। পথে সুজনের দোকানের সামনে দাঁড়ান তারা। ওই সময় প্রতিবেশী কামরুল শেখ (৩৩) তার স্বামীর চোখে টর্চ লাইট জ্বালালে তিনি লাইট অফ করতে বলেন। এতে ক্ষিপ্ত হয়ে গালিগালাজ করেন তিনি। একপর্যায়ে তিনি তাদের মারধর করেন এবং তার কাছে থাকা চাইনিজ কুড়াল দিয়ে তার স্বামীর মাথায় কোপ দেন। এসময় সেখানে থাকা কামরুলের বাবা মো. নুরুদ্দিন শেখ (৫৩), মা সাবেক ইউপি সদস্য খাদিজা বেগম (৪৮), নুরুর চাচা সাখাওয়াত হোসেন সকু (৫৫), ভাই সেকেন্দার শেখ (৪৫) ও আজিজ শেখও (৪৩) ওই দম্পতিকে মারধর শুরু করেন। 

দিলরুবা বলেন, তার স্বামী একটু সুস্থ হলেই মামলা করবে তিনি।

 বাগেরহাট মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. এনায়েত হোসেন জানান, দিলরুবা ও দেলোয়ারের পক্ষ থেকে এখনও কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে। এছাড়া জড়িতদের আটক করার চেষ্টা চলছে।

ষাটগম্বুজ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব আছাদ হাওলাদার, ষাটগম্বুজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আক্তারুজ্জামান বাচ্চু এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন।

সাহস২৪.কম/জুয়েনা/আল মনসুর 

 
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত