bangladesh-31701-%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD-%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD-%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD-%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD-%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD-%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD%EF%BF%BD বাসের চাপায় ২ অটোরিকশা যাত্রী নিহত

বাসের চাপায় ২ অটোরিকশা যাত্রী নিহত

প্রকাশ | ২২ জানুয়ারি ২০১৮, ১৩:০৫

অনলাইন ডেস্ক

নেত্রকোনায় যাত্রীবাহী বাসের চাপায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তিনজন।

আজ সোমবার (২২ জানুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে কেন্দুয়া উপজেলার আঠারোবাড়ী সড়কের আদমপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেলেও অন্যজনের পরিচয় এখনো জানা যায়নি। যাঁর পরিচয় পাওয়া গেছে তিনি হলেন কেন্দুয়া উপজেলার নয়াপাড়া ইউনিয়নের পাছহার বড়বাড়ীর আনজু মিয়া (৫২)।

আহত অটোরিকশার যাত্রীরা হলেন নয়াপাড়া ইউনিয়নের কুতুবপুর গ্রামের নাদিরা আক্তার (৩৫), কিশোরগঞ্জের তেরাভাঙ্গা গ্রামের কামাল উদ্দিন ও কেন্দুয়ার দিগদাইর গ্রামের রুকন উদ্দিন।

কেন্দুয়া থানা পুলিশের ভারাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, সিলেট থেকে নেত্রকোনার উদ্দেশে ছেড়ে আসে সুখী এন্টারপ্রাইজের যাত্রীবাহী বাসটি। সেটি কেন্দুয়া পৌরসভার চকপাড়া আঠারোবাড়ী সড়কের আদমপুর এলাকায় পৌঁছলে একটি সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই ওই দুজন নিহত হন। দ্রুত আহতদের উদ্ধার করে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাসটি আটক করা হয়েছে জানিয়ে ওসি বলেন, ঘটনাস্থল থেকে লাশ দুটি উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। তিনি জানান, লাশ দুটি ময়নাতদন্তের জন্য নেত্রকোনা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। সেইসঙ্গে নিহত আরেক ব্যক্তির পরিচয় নিশ্চিত করারও কাজ চলছে।

সাহস২৪.কম/আল মনসুর