আপিল করলে খালেদার সাজা বাড়তেও পারে: নৌমন্ত্রী

প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:০৪

সাহস ডেস্ক

নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, খালেদা জিয়ার সামাজিক অবস্থান ও বয়স বিবেচনায় নিয়ে তার পাঁচ বছর সাজা হয়েছে। খালেদা জিয়ার আইনজীবীরা হাইকোর্টে আপিল করলে তার সাজার মেয়াদ না কমে ১০ বছরও হতে পারে।

আজ শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সকালে মাদারীপুরে আচমত আলী খান স্টেডিয়ামে মিনি আর্টিফিশিয়াল টার্ফের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নৌমন্ত্রী এ কথা বলেন। 

শাজাহান খান বলেন, দুর্নীতির অপরাধে নিম্ন আদালতের চেয়ে উচ্চ আদালতে আপিলের পরে সাজা বেশি হয়েছে, এমন উদাহরণ দেশে অনেক রয়েছে।

মন্ত্রী মাদারীপুর জেলা বিএনপির সভাপতি আবু বকর সিদ্দিককে স্মরণ করে বলেন, ‘কয়েক বছর আগে দুর্নীতির দায়ে জেলা বিএনপির সভাপতির নিম্ন আদালতে সাজা হয়েছিল। পরে তিনি উচ্চ আদালতে আপিল করলে তার সাজা না কমে উল্টো দ্বিগুণ হয়েছিল। তাই বেগম জিয়া আপনি অতীত বিবেচনায় রেখে সতর্ক থাকুন।’

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন, মাদারীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সৈয়দ ফারুক আহম্মেদ, পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান, পৌর মেয়র খালিদ হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান খান প্রমুখ।

সাহস২৪.কম/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত