খালেদার মুক্তির দাবিতে রাবি শিক্ষক ফোরামের মানববন্ধন

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:৩৪

রাবি প্রতিনিধি

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে রায় ও খালেদা জিয়াকে কারাগারে প্রেরণের প্রতিবাদে মানববন্ধন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম।

রবিবার সকাল সাড়ে দশটায় বিশ্ববিদ্যালয় সিনেট ভবনের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, ব্যাংক থেকে জনগণের হাজার হাজার কোটি টাকা লুট করা হয়, দুর্নীতি করা হয়। কিন্তু এসব দুর্নীতির বিচার করা হয় না। অথচ যার নামে ৭০ হাজার কোটি টাকার মামলা রয়েছে তার নেতৃত্বেই জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় কোন প্রমাণ ছাড়াই খালেদা জিয়াকে জেলে প্রেরণ করা হয়েছে। 

বক্তারা আরো বলেন, বিগত নির্বাচনের মতো বিনা প্রতিদ্বন্দ্বিতায় ক্ষমতায় আসার জন্য সরকার পরিকল্পিতভাবে এ রায় প্রদান করেছেন।

মানববন্ধনে অবিলম্বে খালেদা জিয়ার মুক্তির দাবি জানান জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের নেতাকর্মীরা।

সংগঠনটির সাধারণ সম্পাদক মামুনুর রশীদের সঞ্চালনায় ও সভাপতি কে বি এম মাহবুবুর রহমানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন সহ-সভাপতি অধ্যাপক ড. হাবিবুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক ড. আমজাদ হোসাইন, ড. ফজলুল হক, আইবিএ অধ্যাপক ড. হাছানাত আলী, বাংলাদেশী জাতীয়তাবাদ ও ইসলামী মূল্যবোধে বিশ্বাসী শিক্ষক গ্রুপ সাদাদলের ভারপ্রাপ্ত আহবায়ক অধ্যাপক ড. এনামুল হক, জাতীয়তাবাদী পেশাজীবী পরিষদের সভাপতি শহীদুল্লাহ প্রমুখ।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত