নওগাঁয় তিনদিন ব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা

প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি ২০১৮, ১২:৪৪

নওগাঁ প্রতিনিধি

নওগাঁয় তিনদিন ব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয় এর মহাপরিচালক (প্রশাসন) ও এটুআই প্রোগ্রাম প্রকল্প পরিচালক মোঃ কবির বিন আনোয়ার।

মঙ্গলবার বেলা সাড়ে ১২টায় শহরের পিটিআই মাঠ চত্বরে এর শুভ উদ্বোধন করা হয়। জেলা প্রশাসক মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা এ,কে,এস মাহবুবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুবুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

এ সময় জেলা সদরসহ উপজেলা সরকারি-বেসরকারি বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ, শিক্ষক-শিক্ষিকা, ছাত্রছাত্র, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং সাংবাদিকরা উপস্থিত ছিলেন। মেলায় ৫টি প্যাভিলিয়নে শিক্ষা প্রতিষ্ঠান, ইউনিয়ন ডিজিটাল সেন্টার, সরকারি অফিস সমূহ এবং তরুণ উদ্ভাবকদের মোট ৫৫টি স্টল স্থাপিত হয়েছে। তিনদিন ব্যাপী এ মেলার দ্বিতীয় দিন ১৪ ফেব্রুয়ারি মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর গল্প বলা, কুইজ প্রতিযোগিতা ও ফ্রিল্যান্সিং বিষয়ক সেমিনার এবং শেষ দিন ১৫ ফেব্রুয়ারি আমার চোখে ডিজিটাল বাংলাদেশ শীর্ষক প্রতিযোগিতা, বিতর্ক প্রতিযোগিতা, সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত। এ ছাড়াও মেলায় প্রতিদিন সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন থাকবে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত