বিএনপি হচ্ছে আত্মস্বীকৃত দুর্নীতিবাজ দল: কাদের

প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:২৪

সাহস ডেস্ক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি হচ্ছে আত্মস্বীকৃত দুর্নীতিবাজ দল। গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়ের ১০ দিন আগে কাউন্সিল বৈঠক না করে বিএনপি দুর্নীতিবাজকে দায়িত্ব দিতে ৭ ধারা বাতিল করে তারা এটাই প্রমাণ করেছে।

১৮ ফেব্রুয়ারি (রবিবার) রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগের রাজনৈতিক কার্যালয়ে এক মতবিনিময় সভায় সেতুমন্ত্রী এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, ৭ ধারা (ঘ)-তে বলা আছে, উন্মাদ, দুর্নীতিবাজ, এ রকম কেউ নেতা হতে পারবেন না। একজন তো খালেদা জিয়া, যিনি দুর্নীতির দায়ে কারাগারে আছেন। অন্যজন তারেক রহমান, যিনি দণ্ডপ্রাপ্ত দুর্নীতিবাজ এখন পলাতক রয়েছেন। তাকে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান করার জন্যই ৭ ধারা বাতিল করেছে বিএনপি।

আওয়ামী লীগের কোনো ধারা বাতিল করতে হলে কাউন্সিল ছাড়া এটা করা যায় না বলে জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী। কিন্তু বিএনপি এটি কেন করেছে, এর জবাব এখনো পাইনি বলে মন্তব্য করেন মন্ত্রী। 

দলের নেতা–কর্মীদের উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমাদের এখন নারী, তরুণ ও প্রথম ভোটারদের গুরুত্ব দিতে হবে। তাই এখন থেকেই নির্বাচনের জন্য কাজ করতে হবে, ক্যাম্পেইন করতে হবে।

সাহস২৪.কম/জুয়েনা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত