যৌন হয়রানির মামলায় শিক্ষক গ্রেপ্তার

প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:১৯

সাহস ডেস্ক

ঝিনাইদহে হরিণাকুণ্ডু উপজেলায় চতুর্থ শ্রেণির কয়েকজন ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে হরিয়ারঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক গোলাম কিবরিয়া (৫৮)কে গ্রেপ্তার করেছে পুলিশ।    

হরিণাকুণ্ডু থানার ওসি কে এম শওকত আলী জানান, কুষ্টিয়ার হাতিয়া আবদালপুর গ্রাম থেকে শনিবার রাত সাড়ে ৯টার দিকে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

ওসি জানান, স্কুলের চতুর্থ শ্রেণির চার শিশু শিক্ষার্থীকে শ্লীলতাহানি চেষ্টার অভিযোগ এনে তার বিরুদ্ধে এক ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

ওসি শওকত বলেন, গোলাম কিবরিয়া প্রায়ই স্কুলের চতুর্থ শ্রেণির চার শিক্ষার্থীকে টিফিনের সময় স্কুলের দোতলা ভবনের ছাদে ডেকে নিয়ে ‘অশালীন’ আচরণ করতেন। ছাত্রীরা এর প্রতিবাদ করার চেষ্টা করলে তিনি তাদের মারধরের হুমকি দিতেন। শনিবার গোলাম কিবরিয়া আবারও একই ঘটনার পুনরাবৃত্তি করলে ছাত্রীরা বাড়ি ফিরে ঘটনাটি তাদের অভিভাবকদের জানায়। পরে অভিভাবকরা হরিণাকুণ্ডু থানায় ওই শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ করেন। তাদের একজন মামলা দায়ের করেন। এরপর পুলিশ অভিযান চালিয়ে গোলাম কিবরিয়াকে গ্রেপ্তার করে।

শিক্ষক গোলাম কিবরিয়ার বিরুদ্ধে এর আগে স্কুল কমিটি এমন অভিযোগ পেয়ে সাত বার সতর্ক করে নোটিস দেয়। কিন্তু তারপরও তিনি এমন কাজ থেকে বিরত হননি বলে জানান ওসি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত