শ্যামনগরে আন্তকলেজ ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০১৮, ১১:৩০

সাতক্ষীরা প্রতিনিধি

দেশের প্রাতিষ্ঠানিক শিক্ষার পরিবেশকে আরো শিক্ষাবান্ধব করতে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর আর্থিক সহায়তায় পরিচালিত ‘সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচি’ নওয়াবেঁকী গণমুখী ফাউন্ডেশন (এনজিএফ) বাস্তবায়ন করছে।

শিক্ষর্থীদের মানবিক বিকাশ, মূল্যবোধ, শ্রদ্ধাবোধ, জ্ঞান চর্চা, শুদ্ধাচার এবং দেশীয় ক্রীড়া ও সংস্কৃতি চর্চায় এসকল সহশিক্ষা কর্মসূচী শিক্ষার্থীদের আরো বেশি উৎসাহিত করবে, সেইসাথে সুস্থ সংস্কৃতি ও ক্রীড়া চর্চার মাধ্যমে দেশের সাংস্কৃতিক ও অর্থনৈতিক উন্নয়নকে টেকসই ও গতিশীল করবে বলেই আমাদের বিশ্বাস।

প্রকল্পের ক্রীড়া কর্মসূচীর আওতায় আন্তকলেজ ভলিবল প্রতিযোগিতা-২০১৮ এর প্রথম পর্বে শ্যামনগরের চারটি কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহণে নকআউট ভিত্তিতে আজ বিকাল ৩টা থেকে ৬টা পর্যন্ত শ্যামনগরে পাইলট স্কুল মাঠে অনুষ্ঠিত হয়েছে। খেলায় শ্যামনগর মহসিন ডিগ্রি কলেজ উপজেলা চ্যাম্পিয়ন হয়েছে। খেলার দ্বিতীয় ধাপে কালিগঞ্জের চারটি কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহণে আগামী বুধবার ২য় পর্বের খেলা অনুষ্ঠিত হবে এবং কালিগঞ্জ উপজেলা চ্যাম্পিয়ন নির্বাচন করা হবে এবং পরিশেষে দুই উপজেলা চ্যাম্পিয়ন দলের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত