বরযাত্রীর গাড়িতে ডাকাতি, র‌্যাবের গুলিতে ডাকাত নিহত

প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০১৮, ১৬:৪৫

সাহস ডেস্ক

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় বরযাত্রীবাহী পিকআপে ডাকাতির পর জিনিসপত্র ভাগাভাগির সময় র‌্যাবের গুলিতে এক ডাকাত নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে তিনটি অস্ত্র জব্দ করা হয়। সেই সঙ্গে লুট হওয়া মালামালের কিছু অংশ উদ্ধার করা সম্ভ হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

২৩ ফেব্রুয়ারি (শুক্রবার) ভোর রাত ৪টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উপজেলার কুমিরা বাইপাস এলাকার ওই গুলাগুলির ঘটনায়  আরও কয়েকজন ডাকাত গুলিবিদ্ধ অবস্থায় পালিয়ে যায়।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৭ সিনিয়র সহকারী পুলিশ সুপার মিমতানুর রহমান জানান, চট্টগ্রামের হাটহাজারির আমানবাজার থেকে একটি বড় পিকআপে বিয়ের উপহার সামগ্রী নিয়ে লাকসামে ফিরছিলেন ২১ বরযাত্রী। রাত চারটায় বাসটি কুমিরা বাইপাস এলাকায় পৌঁছালে ৬ থেকে ৭ জনের একদল ডাকাত অস্ত্রের মুখে সেগুলো ডাকাতি করে। এক পর্যায়ে কুমিরায় দাঁড়িয়ে থাকা র‌্যাবের টহল দলকে দেখতে পেয়ে বরযাত্রীরা অভিযোগ করেন।

মিমতানুর বলেন, খবর পেয়ে দ্রুত র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে গিয়ে ডাকাতদের খুঁজতে থাকেন। ততক্ষণে ডাকাতেরা জঙ্গলে ডাকাতির জিনিসপত্র ভাগাভাগি করছিল। হঠাৎ র‌্যাবকে দেখে ডাকাতেরা গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। এতে এক ডাকাত নিহত হয়। আরও কয়েকজন ডাকাত আহত হয়ে থাকতে পারে। তবে তারা পালিয়ে যায়। এ ঘটনায় ডাকাতির শিকার একজন সীতাকুণ্ড থানায় মামলা করবে বলে জানান তিনি।

বারআউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আহসান হাবীব বলেন, বিষয়টি আমাদের জানা নেই।

সাহস২৪.কম/জুয়েনা/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত