ভোলাহাটে স্কুলছাত্রকে শ্বাসরোধে হত্যা, আটক ২

প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০১৮, ২০:২০

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার জামবাড়িয়া ইউনিয়নের ভাটাপাড়া গ্রামের একটি গম ক্ষেত থেকে শুক্রবার দুপুরে স্কুল ছাত্র রাজিব আলীর (১৩) লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে স্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

রাজিব ওই গ্রামের ইব্রাহীম আলীর ছেলে ও বড়গাছি সরকারি উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রাজিবের দুলাভাই ও তার মাকে আটক করেছে পুলিশ।

ভোলাহাট থানার উপপরিদর্শক (এসআই) আজিমউদ্দিন বলেন, গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে রাজিব বাড়ির অদূরে নিজেদের আখ মাড়াই কলের ঘরে ঘুমোতে যায়। কিন্তু এরপর খোঁজাখুঁজি করেও তার সন্ধান মেলেনি। পরে শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে স্থানীয়রা ওই এলাকারই একটি গম ক্ষেতে রাজিবের লাশের সন্ধান পায়।

খবর পেয়ে ভোলাহাট থানা পুলিশ সোয়া ১টার দিকে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। উপপরিদর্শক আজিমউদ্দিন বলেন, রাজিবের গলায় শ্বাসরোধের মত আঘাতের চিহ্ন পাওয়া গেছে। লাশ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিতভাবে রাজিবকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হলেও এ ব্যাপারে সন্ধ্যা পর্যন্ত নিশ্চিত কোন সূত্র পায়নি পুলিশ। তবে এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রাজিবের বড় বোনের স্বামী একই গ্রামের ফোকদারিসের ছেলে রউফ (২৫) ও তার মা মাবিয়া বেগমকে (৪২) আটক করেছে পুলিশ। রউফের পিতা ফোকদারিস পলাতক রয়েছে।

স্থানীয় একাধিক সূত্র জানায়, একমাত্র বোনের স্বামীর সাথে যৌতুক নিয়ে রাজিবের পরিবারের চরম বিরোধ রয়েছে। এ ঘটনায় রাজিবের পিতা বাদি হয়ে হত্যামামলা করেছেন বলে পুলিশ নিশ্চিত করেছে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত