সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:৪১

সোহাগ লুৎফুল কবির

সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে হেলাল উদ্দিন সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে দানিউল হক দানি মোল্লা পুনরায় নির্বাচিত হয়েছেন।

শনিবার দুপুরে শহীদ এম, মনসুর, আলী অডিটোরিয়ামে অনুষ্ঠিত সম্মেলনের দ্বিতীয় অধিবেশন শেষে জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস তাদের নির্বাচিত ঘোষণা করেন। সকাল ১০টায় পৌর আওয়ামী লীগের বর্তমান সভাপতি ইসাহক আলীর সভাপতিত্বে ত্রিবার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশন শুরু হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান, সাবেক মন্ত্রী আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন- সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না। 

বেলা ২টায় জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাসের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. মোঃ হাবিবে মিল্লাত মুন্না এমপির সঞ্চালনায় দ্বিতীয় অধিবেশন শুরু হয়।

দ্বিতীয় অধিবেশনে পৌর সভার ১৫টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকল কাউন্সিলরদের প্রস্তাবে ও সমর্থনে হেলাল উদ্দিন সভাপতি ও দানিউল হক দানি মোল্লা সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এসময় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামী লীগের সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত