কামারখন্দে গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ৪

প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০১৮, ১৪:০২

সোহাগ লুৎফুল কবির

সিরাজগঞ্জের কামারখন্দে এক নারীকে (২৮) অপহরণ ও গণধর্ষণ মামলায় এজাহারভুক্ত ৫ আসামির মধ্যে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই নারী সিরাজগঞ্জ সদর উপজেলার দিয়ার ধানগড়া গ্রামের মৃত আশরাফ আলীর মেয়ে।

শনিবার ভোর রাতে উপজেলার ভদ্রঘাট বাজার এলাকায় পরিত্যক্ত একটি টিনের ঘর থেকে ধর্ষণের শিকার নারীকে উদ্ধার ও একজনকে গ্রেপ্তার করে পুলিশ। পরে গ্রেপ্তারকৃত আসামির দেওয়া তথ্যের ভিত্তিতে তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার ভদ্রঘাট গ্রামের মৃতচাঁদ মিয়ার ছেলে জসমত মন্ডল (৩০), সোহরাব আলী সেখের ছেলে আইয়ুব সেখ (২১), আবু শামা সেখের ছেলে সোহাগ সেখ (২৮), মৃত রবি শেখের ছেলে মাকমুদুল সেখ (৩৫)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২৮ বছর বয়সী এক নারী শুক্রবার রাত সাড়ে ৯টার সময় বাজার ভদ্রঘাট এলাকার কীর্তন শুনে বাড়ি ফেরার পথে গ্রেপ্তারকৃত চার যুবকসহ মোট পাঁচজন ওই নারীকে জোরপূর্বক জঙ্গলে নিয়ে ধর্ষণ করে।

শনিবার বিকেলে ওই নারী বাদী হয়ে কামারখন্দ থানায় একটি গণধর্ষণ মামলা দায়ের করেন। মামলার ভিত্তিতে শনিবার বিকেলেই গ্রেপ্তার চার আসামিকে সিরাজগঞ্জ আদালতে প্রেরণ করলে আসামি আইয়ুব সেখ আদালতে ঘটনার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। পরে আদালতের বিচারক আসামিদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

কামারখন্দ সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার আতোয়ার রহমান জানান, পলাতক আসামিকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত