নাচোলে যাত্রীবাহী বাস খাদে, আহত ১৭

প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ১৬:১৭

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার নেজামপুর ইউনিয়নে জোনাকিপাড়ার নিকট সোমবার বিকেলে নওগাঁ থেকে চাঁপাইনবাবগঞ্জগামী একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে অন্ততঃ ১৭ জন আহত হয়েছেন। এদের মধ্যে গুরুতর তিনজনকে রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতরা হলেন- জেলার গোমস্তাপুর উপজেলার লক্ষীণারায়ণপুর গ্রামের আব্দুল মান্নান, একই গ্রামের রফিকুল ইসলাম ও জেলার শিবগঞ্জ উপজেলার উজিরপুরের কলিম উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম। এছাড়া নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন নাচোল বাসস্ট্যান্ড এলাকার হামিশা বিবি। আহত অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

দুর্ঘটনার পরপরই ফায়ার সার্ভিস, পুলিশ ও ইউএনও নাজমুল হকের নেতৃত্বে উপজেলা প্রশাসন উদ্ধার কাজ শুরু করে।

নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহমেদ ও স্থানীয়রা জানান, নওগাঁ থেকে চাঁপাইনবাবগঞ্জগামী  তুহিন ট্রাভেলস (ঢাকা মেট্রো জ-০৪-০৪৩৩) নামের যাত্রীবাহী বাসটি বিকেল ৪টায় জোনাকিপাড়ায় পৌঁছালে পাশের সংযোগ সড়ক থেকে হটাৎ একটি মোটরসাইকেল বাসের সামনে সড়কে উঠে আসে। এতে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে যায়। মোটরসাইকেলটিও বাসের ধাক্কায় খাদে পড়ে। এসময় মোটরসাইকেল আরোহী আব্দুল মান্নান ও রফিকুল ইসলাম, বাসযাত্রী রফিকুল ইসলাম গুরুতর আহত হন।

ওসি বলেন, মোটরসাইকেল আরোহী দুজন রাজশাহীতে আশংকাজনক অবস্থায় আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। সোমবার দিবাগত রাত ২টায় বাসটি খাদ থেকে উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত