জাফর ইকবালকে দেখতে সিএমএইচে প্রধানমন্ত্রী

প্রকাশ : ০৫ মার্চ ২০১৮, ১৫:৩২

সাহস ডেস্ক

ছুরিকাঘাতে আহত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) দেখতে গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ সোমবার (৫ মার্চ) বেলা পৌনে একটার দিকে সেখানে যান তিনি। আধা ঘণ্টার বেশি সময় সিএমএইচে অবস্থান করেন প্রধানমন্ত্রী। এ সময় তিনি জাফর ইকবাল ও তাঁর স্ত্রী ইয়াসমিন হকের সঙ্গে কথা বলেন। প্রধানমন্ত্রী চিকিৎসাধীন জাফর ইকবালের শারীরিক অবস্থার খোঁজখবর নেন।

আন্তবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক রেজাউল করিম বলেন, প্রধানমন্ত্রী  জাফর ইকবালের চিকিৎসার খোঁজখবর নেন। এ ছাড়া জাফর ইকবাল ও তাঁর স্ত্রীর সঙ্গে কথা বলে বেলা দেড়টার দিকে সিএমএইচ ত্যাগ করেন তিনি।

প্রসঙ্গত, শনিবার (৩ মার্চ) শাবিপ্রবির মুক্তমঞ্চে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং (ইইই) ফেস্টিভালের সমাপনী অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন ড. জাফর ইকবাল। অনুষ্ঠানে এক পর্যায়ে তাঁর মাথায় পেছন থেকে ছুরি দিয়ে আঘাত করে ফয়জুল রহমান ওরফে ফয়জুল নামে এক যুবক। এরপর উপস্থিত শিক্ষার্থীদের কাছে গণপিটুনির শিকার হন যুবক। পুলিশ তাকে হেফাজতে নিয়ে চিকিৎসা দেওয়ার ব্যবস্থা করছে।

প্রধানমন্ত্রীর নির্দেশে রাতেই ড. মুহম্মদ জাফর ইকবালকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচে) নিয়ে আসা হয়। বর্তমানে তিনি শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা।
সাহস২৪.কম/মশিউর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত