নোয়াখালীতে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, আটক ১

প্রকাশ : ০৮ মার্চ ২০১৮, ১৮:৩৭

সাহস ডেস্ক

নোয়াখালীর সেনবাগ উপজেলার কেশারপাড় ইউনিয়নে বিদ্যালয়ে যাওয়ার পথে ধর্ষণের শিকার হয়েছে তৃতীয় শ্রেণির এক ছাত্রী (৯)। ঘটনায় ধর্ষক নূর হোসেন (২৩) কে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনগণ।

বৃহস্পতিবার (৮ মার্চ) দুপুরে ধর্ষককে কারাগারে প্রেরণ করা হয়েছে। আটককৃত নূর হোসেন কেশারপাড় ইউনিয়নের ঠনারপাড় গ্রামের সালাউদ্দিনের ছেলে। সে পেশায় অটোরিকশা চালক।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে লেমুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাওয়ার উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয় ওই বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী (৯)। পথে অটোরিকশা চালক নূর হোসেন ছাত্রীকে ফুসলিয়ে তার বাড়ীতে নিয়ে যায়। পরে তার ঘরের একটি কক্ষে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে নূর হোসেন। এসময় ভিকটিম চিৎকার করলে রক্তাক্ত অবস্থায় ভিকটিমকে রেখে পালিয়ে যায় নূর হোসেন।

পরে ভিকটিম বাড়ীতে গিয়ে বিষয়টি তার মাকে জানায়। তার মা বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান আবদুর রহমানকে অবগত করলে তিনি গ্রাম পুলিশ হানিফকে ঘটনাস্থলে পাঠিয়ে রাতে স্থানীয়দের সহযোগিতায় ধর্ষক নূর হোসেনকে আটক করে পুলিশে সোপর্দ করে।

বিষয়টি নিশ্চিত করে সেনবাগ থানার ওসি মো. হারুন অর রশিদ চৌধুরী জানান, প্রাথমিকভাবে ভিকটিমকে ধর্ষণের আলামত পাওয়া গেছে। ধর্ষক নূর হোসেনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

সাহস২৪.কম/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত