মানবসম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনায় ভূমিকা রাখবে এফবিএইচআরও

প্রকাশ : ০৮ মার্চ ২০১৮, ১৯:৪৬

সাহস ডেস্ক

বাংলাদেশের জাতীয় পর্যায়ে মানবসম্পদ উন্নয়ন ও এর সঠিক ব্যবস্থাপনার লক্ষ্য নিয়ে আত্মপ্রকাশ করল ‘ফেডারেশন অভ বাংলাদেশ হিউম্যান রিসোর্স অর্গানাইজেশ্নস’, সংক্ষেপে এফবিএইচআরও।

২৭ ফেব্রুয়ারি ২০১৮ তারিখে যাত্রা শুরু করা সংগঠনের প্রাথমিকভাবে নেতৃত্ব দিচ্ছে পাঁচটি খ্যাতিমান অলাভজনক সংগঠন বিএসএইচআরএম, বোল্ড, আইবিইআর, এইচআরডিআই এবং আইপিএম।

সংগঠনটির পরিচালনা পর্ষদের প্রেসিডেন্ট হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন জাতীয় ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মানব সম্পদ বিষয়ক ব্যক্তিত্ব এবং বিএসএইচআরএম এর সভাপতি মোঃ মোশারফ হোসেন। ভাইস প্রেসিডেন্ট হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন জাতীয় ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মানব সম্পদ উন্নয়ন বিষয়ক ব্যক্তিত্ব এবং বোল্ড এর সভাপতি কাজী এম আহমেদ। 

সেক্রেটারী জেনারেল হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অধ্যাপক ড. ফরিদ এ সোবহানী। কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন আনোয়ারুল আজীম।

এছাড়া পরিচালনা পর্ষদে পরিচালক পদে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন অধ্যাপক ড. হাসনান আহমেদ, এবিএম ওসমান গনি, মাসেকুর রহমান, অধ্যাপক মঈনুদ্দিন চৌধুরী, অধ্যাপক ড. মোঃ এইচ আর জোয়ার্দার এবং প্রভাষক খাদিজা রহমান তানচি।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত