আশুলিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

প্রকাশ : ০৯ মার্চ ২০১৮, ১১:০১

সাহস ডেস্ক

সাভারের আশুলিয়ায় পুলিশের গুলিতে রুবেল নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। 

শুক্রবার (৯ মার্চ) ভোর রাতে আশুলিয়ার টংগাবাড়ি এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পুলিশের দাবি নিহত রুবেল আশুলিয়ার শ্রীপুর এলাকায় চলন্ত বাসে ডাকাতি ও চালককে হত্যার ঘটনায় জড়িত ছিলেন বলে দাবি করেছে পুলিশ।

নিহত রুবেল টাঙ্গাইল জেলার ঘাটাইল থানার লক্ষিণদার গ্রামের লাল মাহমুদ এর ছেলে।

আশুলিয়া থানার এস আই আবুল কালাম আজাদ জানান, প্রায় এক মাস আগে টাঙ্গাইল থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাসে ডাকাতি করে একদল ডাকাত। এসময় ডাকাতরা বাসের চালককে ছুরিকাঘাত করে হত্যা করে। পরে বাসটি আশুলিয়ার শ্রীপুর এলাকায় ফেলে পালিয়ে যায় ডাকাত দলের সদস্যরা। পরে আজ শুক্রবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডাকাতদের আটক করতে যায় ডিবি পুলিশ। তবে বিষয়টি টের পেয়ে ডিবি পুলিশের ওপর হামলা চালায় ডাকাতরা। এসময় ডিবি পুলিশ গুলি চালালে রুবেল নামের ওই ডাকাত গুলিবিদ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। এসময় ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা।

এস আই আবুল কালাম আজাদ আরও জানান, চলন্ত বাসে ডাকাতির ঘটনায় ওই ডাকাত জড়িত ছিল। তার নামে বিভিন্ন থানায় হত্যাসহ একাধিক ডাকাতির মামলা রয়েছে।

সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত মেডিকেল অফিসার ডা.ফেরদৌসি আক্তার বলেন নিহত ডাকাতের বুকে গুলির চিহ্ন রয়েছে।

এদিকে এস আই আবুল কালাম আজাদ জানান, ডাকাতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত