‘ধর্ষণের কথা কাউকে বললে পাগল হয়ে যাবে’

প্রকাশ : ০৯ মার্চ ২০১৮, ১২:৫৩

সাহস ডেস্ক

রাজধানীর কদমতলীতে মাদ্রাসার এক শিক্ষকের বিরুদ্ধে ৯ বছরের এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত শিক্ষক মুফতি আলাউদ্দিনকে (৩৭) গ্রেপ্তার করেছে পুলিশ।

৯ মার্চ (শুক্রবার) সকালে গ্রেপ্তারকৃত শিক্ষককে আদালতে পাঠানো হয়। এছাড়া ৮ মার্চ (বৃহস্পতিবার) রাত সাড়ে ১০টায় ওই শিশুকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়।

শিশুটির চাচা জানান, ওই ছাত্রী কদমতলী এলাকার একটি মাদ্রাসায় পড়ত। গত ১ মার্চ দুপুর ১২টায় মাদ্রাসাটির অধ্যক্ষ মুফতি আলাউদ্দিন তৃতীয় তলায় তার কক্ষে ডেকে নেন শিশুটিকে। সেখানে শিশুটিকে ধর্ষণ করেন তিনি। এরপর তিনি ওই ছাত্রীকে হুমকি দেন এই বলে যে, তুমি যদি ধর্ষণের কথা কাউকে বলো, তাহলে তুমি পাগল হয়ে রাস্তায় রাস্তায় ঘুরবে।

ওই দিনের পর থেকে মাদ্রাসায় যাওয়ার কথা বললেই শিশুটি কান্নাকাটি করত, কিন্তু কান্নার কারণ জানাত না। গত ৫ মার্চ (মঙ্গলবার) শিশুটির দাদি কান্নাকাটির কারণ জানতে চাওয়ার একপর্যায়ে সে সবকিছু খুলে বলে। ঘটনাটি এলাকায় জানাজানি হলে মাদ্রাসার ওই শিক্ষককে এলাকাবাসী আটক করে থানায় সোপর্দ করে।

কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় শিশুটির পরিবার থেকে একটি মামলা করা হয়। শুক্রবার সকালে অভিযুক্ত শিক্ষককে আদালতে পাঠানো হয়। পুরো বিষয়টি নিয়ে তদন্ত চলছে বলেও জানান তিনি। 

সাহস২৪.কম/জুয়েনা/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত