ঝালকাঠিতে সন্ত্রাসী হামলায় সাংবাদিকসহ আহত ৩

প্রকাশ | ১৩ মার্চ ২০১৮, ১৪:৪৮

ঝালকাঠি প্রতিনিধি

সন্ত্রাসীদের অতর্কিত হামলা চালিয়ে দৈনিক শতকণ্ঠের স্টাফ রিপোর্টার ও জাগো নিউজের ঝালকাঠি প্রতিনিধি আতিকুর রহমানসহ ৩ জন আহত হয়েছেন।

সোমবার রাত ৩টার দিকে নলছিটির বারইকরন এন্তারবাড়ি এলাকায় পথরোধ করে সন্ত্রাসীরা তাদের পিটিয়ে ও কুপিয়ে হামলা করে। স্থানীয়রা সাংবাদিক আতিকসহ আহতদের উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করে। হামলার শিকার অন্যরা হলেন- মটরসাইকেল চালক নাসিম ও সদর উপজেলা মঝি মাল্লা সমবায় সমিতির সাধারণ সম্পাদক হেমায়েত হোসেন।

জানা গেছে, নলছিটির টেকেরহাট এলাকায় জারি গানের নামে যাত্রা অনুষ্ঠানে অশ্লীলতা চলছিল। এলাকাবাসীর এমন খবরে রাতে সংবাদ সংগ্রহে ঘটনাস্থলে যান সাংবাদিক আতিক। পুলিশ অশ্লীলতার অভিযোগে ঘটনাস্থলে গিয়ে অনুষ্ঠান বন্ধ করে দেয়। এতে ক্ষিপ্ত হয়ে আয়োজক কমিটির লোকজন পথরোধ করে সাংবাদিকদের উপর হামলা চালায়। এঘটনায় আহতদের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)। সোমবার দুপুরে এক বিবৃতিতে বিএমএসএফ কেন্দ্রীয় কমিটির সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর ঘটনার সাথে জড়িত সন্ত্রাসীদের গ্রেপ্তার করে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন।

সাহস২৪.কম/রিয়াজ