মা-মেয়েকে হত্যার মূল পরিকল্পনাকারীসহ গ্রেপ্তার ৪

প্রকাশ : ২২ মার্চ ২০১৮, ১৬:২৯

সাহস ডেস্ক

রাজধানীর গুলশানে গারো মাকে শ্বাসরোধে ও মেয়ে সুজাতাকে ধারালো অস্ত্রের আঘাত করে হত্যার মূল পরিকল্পনাকারীসহ চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

বুধবার (২১ মার্চ) সন্ধ্যা ৬টায় শেরপুরের নলিতাবাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এর আগে মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর গুলশানের কালাচাঁদপুরের ক-২৫ নম্বর বাড়ির চতুর্থ তলায় গারো সম্প্রদায়ের মা বেছেত চিরান (৬৫) ও মেয়ে  সুজাত  চচিরানকে (৪০) হত্যা করে সঞ্জীব চিরান ও তার তিন বন্ধু।

গুলশান থানার পরিদর্শক (তদন্ত) সালাহ উদ্দিন বলেন, ঘটনাস্থল থেকে হত্যার আলামত সংগ্রহ করা হয়েছে। হত্যাকাণ্ডের ঘটনায় ধস্তাধস্তির চিহ্ন পাওয়া গেছে।  একাধিক ব্যক্তি এই হত্যাকাণ্ডে জড়িত বলে আমরা ধারণা করছি। বাড়ির নিচতলায় থাকা সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, বিকাল চারটার দিকে সুজাতের  বোনের ছেলে সঞ্জীব তিন ব্যক্তিসহ বাসায় এসেছিলেন। প্রায় ২ ঘণ্টা পর তারা বেরিয়ে যায়। এরপর সুজাতের বড় মেয়ে মায়াবীর স্বামী পিলেস্তা সন্ধ্যা ছয়টার দিকে  ওই বাসায় আসেন। সে সময় তিনি দরজা বাইরে থেকে ছিটকিনি লাগানো অবস্থায় দেখতে পান। পরে ভেতরে ঢুকে তিনি সুজাত ও তার মা বেছেথ চিরানের মরদেহ দেখতে পান।

প্রসঙ্গত, রাজধানীর গুলশানের কালাচাঁদপুর এলাকার একটি বাড়িতে গত মঙ্গলবার রাতে গারো সম্প্রদায়ের মা ও মেয়েকে হত্যা করা হয়। নিহতরা হলেন বেসেট  (৬৫) ও তার মেয়ে সুজাতা (৪০)। এদের মধ্যে বেসেটকে গলায় কাপড় পেঁচিয়ে শ্বাসরোধ করে এবং সুজাতাকে বুকে ও গলায় ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে।

সাহস২৪.কম/রনি/ আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত