বনানীতে ধর্ষণ মামলায় ইভানের বিরুদ্ধে চার্জশিট

প্রকাশ : ২২ মার্চ ২০১৮, ১৭:১৮

সাহস ডেস্ক

রাজধানীর বনানীতে তরুণী ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলায় সেই ধর্ষক যুবক বাহাউদ্দিন ইভানের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (২২মার্চ) ঢাকার মুখ্য মহানগর হাকিমের (সিএমএম) আদালতে এ চার্জশিট দাখিল করেন বনানী থানার সাব ইন্সপেক্টর (এসআই) শরিফুল ইসলাম।

২০১৭ সালের ৭ জুলাই মামলার একমাত্র আসামি বাহাউদ্দিন ইভানের চারদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এর পর ওই বছর ১৩ জুলাই ধর্ষণের কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন ইভান। বর্তমানে তিনি কারাগারে রয়েছেন।

২০১৭ সালের ৪ জুলাই রাতে জন্মদিনের দাওয়াত দিয়ে বনানীর বাসায় ইভানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেন ওই তরুণী। পরদিন গত ৫ জুলাই ধর্ষণের অভিযোগ এনে বনানী থানায় বাহাউদ্দিন ইভানকে একমাত্র আসামি করে মামলা করেন তিনি। গত ৬ জুলাই নারায়ণগঞ্জ থেকে ইভানকে গ্রেপ্তার করে  র‌্যাব।

মামলার অভিযোগে বলা হয়, গত ১১ মাস আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ইভানের সঙ্গে ওই তরুণীর বন্ধুত্ব হয়। এর সূত্র ধরে তারা দেখা-সাক্ষাৎ ও ঘোরাঘুরি করতেন। চার মাস আগে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ঘটনার দিন গত ৪ জুলাই রাত ৯টায় ইভান ফোন করে ওই তরুণীকে জন্মদিনের কথা বলে তার বাসায় যেতে বলেন এবং তার মায়ের সঙ্গে পরিচয় করিয়ে দেবেন বলে জানান।

ওই তরুণী বাসায় গিয়ে কাউকে না দেখে জানতে চাইলে ইভান জানায়, তার বাবা-মা অসুস্থ। তাই ঘুমিয়ে আছেন। জোরে কথা বলা যাবে না। এর পর রাতে খাবার খাওয়ানোর পর অজান্তে নেশাজাতীয় দ্রব্য খাওয়ায়। পরে রাত দেড়টায় ইভান তাকে ধর্ষণ করে। সে চিৎকার করতে থাকলে রাত সাড়ে ৩টায় তাকে বাসা থেকে বের করে দেয় ইভান।

সাহস২৪.কম/আল মনসুর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত