ডিবির সঙ্গে গুলিবিনিময়ে সন্দেহভাজন নিহত

প্রকাশ : ২৩ মার্চ ২০১৮, ১৩:০৫

সাহস ডেস্ক

ঢাকার মিরপুরের পীরেরবাগ এলাকায় গোয়েন্দা পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক যুবক নিহত হয়েছেন, যিনি ডিবি পরিদর্শক জালাল উদ্দিন হত্যার প্রধান সন্দেহভাজন বলে ধারণা করা হচ্ছে।

বৃহস্পতিবার (২২ মার্চ) দিবাগত রাত আড়াইটার দিকে ৬০ ফিট ভাঙা ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পুলিশ ৩টি পিস্তল উদ্ধার করেছে, যার মধ্যে ২টি গত  জানুয়ারিতে দুই পুলিশ সদস্যের বাড়ি থেকে চুরি করা হয়েছিল।

মিরপুর থানার এসআই আখলিমা আক্তার বলেন, গোয়েন্দা পুলিশের একটি দল ওই এলাকায় অভিযানে গেলে আগে থেকে সেখানে অবস্থান নিয়ে থাকা সন্ত্রাসীরা গুলি  করে। পুলিশও তখন পাল্টা গুলি চালায়। গোলাগুলি থামার পর সেখানে গুলিবিদ্ধ অবস্থায় আনুমানিক ২৫ বছর বয়সী এক যুবককে পাওয়া যায়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোয়েন্দা পুলিশের উপকমিশনার (পশ্চিম) মো. মোখলেছুর রহমান বলেন, নিহত ওই যুবক পরিদর্শক জালাল হত্যাকাণ্ডের প্রধান সন্দেহভাজন হাসান বলে আমরা  প্রাথমিকভাবে ধারণা করছি। পুলিশের কাছে হাসানের যে ছবি আছে, তার সঙ্গে নিহতের চেহারার মিল পাওয়া গেছে। তবে স্বজনরা এসে লাশ শনাক্ত করলে পুরোপুরি  নিশ্চিত হওয়া যাবে।

উল্লেখ্য, সোমবার গভীর রাতে মিরপুরের পীরেরবাগ এলাকায় ডিবির পল্লবী জোনাল টিমের একটি দল অবৈধ অস্ত্র উদ্ধারে অভিযান চালায়। সেখানে সন্ত্রাসীদের সঙ্গে  গোলাগুলিতে পরিদর্শক জালালউদ্দিনসহ দুই পুলিশ সদস্য গুলিবিদ্ধ হন। আশঙ্কাজনক অবস্থায় রাজধানীর স্কয়ার হাসপাতালে নেয়া হলে রাত ২টার দিকে জালালউদ্দিন  মারা যান।

সাহস২৪.কম/রনি/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত