স্বামীকে গ্রেপ্তার করতে গিয়ে অন্তঃসত্ত্বার পেটে পুলিশের লাথি

প্রকাশ : ২৩ মার্চ ২০১৮, ১৩:৪৩

সোহাগ লুৎফুল কবির

সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের খুড়ারগাঁতী গ্রামের দিনমজুর খাইরুল ইসলামকে একটি অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করতে গিয়ে তার ৮ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী রেখা খাতুনের পেটে লাথি ও মারধরের অভিযোগ উঠেছে সিরাজগঞ্জ সদর থানার এস.আই গোলাম মোস্তফা ও এ.এস.আই কুতুবের বিরুদ্ধে।

২২ মার্চ (বৃহস্পতিবার) ঘটনাস্থলে গিয়ে জানা যায়, বাগবাটি ইউনিয়নের খুড়ারগাঁতী গ্রামের আক্তার হোসেন ও তার ছেলে বেলাল হোসেনের সাথে একই ইউনিয়নের পানিয়াবাড়ী গ্রামের আসতাহারের ছেলে গোলাম মওলার সাথে বিরোধ চলছিলো। এরই জেরধরে বুধবার দুপুরে খুড়ারগাঁতী গ্রামে এস.আই গোলাম মোস্তফা ও এ.এস.আই কুতুব ১০/১২ জন পুলিশ কনস্টেবল নিয়ে খাইরুল ইসলামের বাড়িতে প্রবেশ করেন। খাইরুল ইসলামকে আটক করতে তার স্ত্রী বাধা দেন। এসময় পুলিশ তার পেটে লাথি দিলে তিনি অসুস্থ হয়ে পড়েন।

২১ মার্চ (বুধবার) দুপুরে সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের খুড়ারগাঁতী গ্রামে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা ৮ মাসের অন্তঃসত্ত্বা রেখা খাতুনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন। 

এ ব্যাপারে সদর থানার এস.আই গোলাম মোস্তফা কিছুই জানেন না বলে জানান। তিনি বলেন- খাইরুল ইসলামকে ধরার সময় তার স্ত্রী বাধা দিলে একটু ধস্তাধস্তি হয়।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দাউদ হোসেন জানান, ঘটনাটি আমার জানা নেই। তবে একটি মারামারির মামলায় খায়রুলকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত