লক্ষ্মীপুরে দুধে বিষ মিশিয়ে ব্যবসায়ীকে হত্যা

প্রকাশ : ২৯ মার্চ ২০১৮, ১২:০৪

রামগঞ্জে পূর্ব শত্রুতা ও জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুধের সাথে কৌশলে বিষ মিশিয়ে মহসিন ভূইয়া (৪৭) নামের এক ব্যবসায়ীকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। মহসিন উপজেলার ২নং নোয়াগাঁও ইউনিয়নের ৫নং সাউধেরখীল ওয়ার্ড আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও সাউধেরখীল সূজা ভূইয়া বাড়ির মৃত হাবিব উল্যা ভূইয়ার ছেলে। 
মঙ্গলবার রাত ১১টায় এ ঘটনা ঘটে।

মৃত মহসিন ভূইয়ার চাচা জানান, কেথুড়ী আল আমিন মাদ্রাসা সংলগ্ন বাজারের কনফেকশনারি ব্যবসায়ী মহসিন ভূইয়া প্রতিদিনের মতো বাড়িতে খাবার খাওয়ার পর দুধ পান করেন। কিছুক্ষণ পরেই তার প্রচণ্ড বুক ব্যথা শুরু হলে তাকে দ্রুত রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। রাত ১১টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি আরো জানান, বাড়িতে জমি সংক্রান্ত বিরোধের কারণে চারবছর পূর্বেও খাবারের সাথে বিষ মিশিয়ে দিলে মহসিন ভূইয়া পরিবারের ৬/৭ জন্য লোক মারাত্মক অসুস্থ্য হয়ে হাসপাতালে চিকিৎসা নেয়।

এব্যপারে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা: রওশন জামিল জানান, রোগীর নাক মুখ থেকে প্রচণ্ড দুর্গন্ধ পেয়েছি।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তোতা মিয়া জানান, ঘটনাটি জানতে পেরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত