সেই শাহীনকে পিটিয়ে পুলিশে দিল ছাত্রলীগ

প্রকাশ : ৩০ মার্চ ২০১৮, ১৫:৩৩

রাবি প্রতিনিধি

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে বহিরাগত যুবককে মারধর করে পুলিশে দিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগ।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের টুকিটাকি চত্বর থেকে তাকে আটক করে পুলিশে দেওয়া হয়।

আটককৃত শাহীন মির্জা (৩০) চাঁপাইনবাবগঞ্জের মৃত আব্দুর রওফের ছেলে। তিনি নগরীর তেরখাদিয়া স্টেডিয়াম সংলগ্ন এলাকার বাসিন্দা ও উত্তরা ব্যাংকের ক্যাশ অফিসার।

ভূক্তভোগী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, দীর্ঘ দিন ধরে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীকে ফেসবুকের মাধ্যমে উত্ত্যক্ত করে আসছিল অভিযুক্ত শাহীন। ফেসবুকে নানা কুরুচিপূর্ণ ইঙ্গিত দিয়ে ম্যাসেজ পাঠাতো। বৃহস্পতিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের টুকিটাকি চত্বরে শাহীনকে বসে থাকতে দেখে ভূক্তভোগীরা এগিয়ে গিয়ে উত্ত্যক্ত করার প্রতিবাদ জানায়।

এসময় পাশে থাকা ছাত্রলীগ নেতাকর্মীরা এসে ঘটনা জানতে চায়। পরে তাকে ভূক্তভোগীদের উত্ত্যক্ত করার অভিযোগে আটক করে মারধর করা হয়। জিজ্ঞাসাবাদের সময় শাহীন অভিযোগ স্বীকার করে নেয় বলে ছাত্রলীগ নেতাকর্মীরা দাবি করেছেন। পরে প্রক্টরিয়াল বডির উপস্থিতিতে শাহীনকে পুলিশের দেওয়া হয়।

ভূক্তভোগী ওই দুই ছাত্রী অভিযোগ করেন, শাহীন মির্জা তার ফেসবুক আইডি থেকে দুই মাসের বেশি সময় ধরে তাদের কুরুচিপূর্ণ বার্তা, আপত্তিকর ছবি পাঠিয়ে আসছিল। নিষেধ করা সত্ত্বেও বিভিন্ন সময় তাদের অনুসরণ করে উত্ত্যক্ত করতো।

এ বিষয়ে রাবি ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, ওই দুই ছাত্রীর সঙ্গে কথা কাটাকাটি হচ্ছে দেখে ছাত্রলীগের নেতাকর্মীরা এগিয়ে যায়। ভূক্তভোগীরা উত্ত্যক্ত করার অভিযোগ দিলে নেতাকর্মীরা ওই যুবককে মারধর করে। পরে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর রবিউল ইসলাম বলেন, উত্ত্যক্ত করার অভিযোগে বহিরাগত এক যুবককে আটক করে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত