খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে না পেরে ফিরে গেলেন মির্জা ফখরুল

প্রকাশ : ১৯ এপ্রিল ২০১৮, ১৭:২৯

সাহস ডেস্ক

কারাবন্দি খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে গিয়ে দেখা না করে ফিরতে হয়েছে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপির তিন নেতাকে।

বৃহস্পতিবার (১৯ এপ্রিল) বিকালে বিএনপিনেত্রীর সঙ্গে দেখা করতে পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডে ঢাকা কেন্দ্রীয় কারাগারে যান মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান।

বিকাল ৩টা ৩৫ মিনিটে তারা কারাগারে পৌঁছালে তাদেরকে ফটকসংলগ্ন অনুসন্ধান কেন্দ্রে অপেক্ষা করতে বলা হয়। ১৫ মিনিট পর কারা কর্তৃপক্ষ বিএনপিপ্রধানের সঙ্গে দেখা হবে না বলে জানিয়ে দেয়।

পরে সেখান থেকে বেরিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মির্জা ফখরুল বলেন, ম্যাডামের স্বাস্থ্য খারাপ জেনে আমরা দেখা করার অনুমতি পেয়েছিলাম। গত পরশু আমাদেরকে একটা সময় দেওয়া হয়েছিল, সেটা বাতিল করে আজকে আবার সময় দেওয়া হয়েছে ৩টা থেকে ৪টার মধ্যে। আমরা সে কারণেই এসেছিলাম। এখন আমাদেরকে বলা হচ্ছে, আজকে সম্ভব না। দুই-একদিনের মধ্যে হতে পারে। কর্তৃপক্ষ আমাদেরকে সে কথাটাই বলেছে। সেকারণেই সম্ভব হয় নাই।

গত ৬ এপ্রিল মির্জা ফখরুল কারাগারে খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছিলেন। এর পরদিনই বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য নেওয়া হয় বিএনপিপ্রধানকে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত