ফাহিম মাশরুরকে ৬ দিনের রিমান্ড চেয়ে কোর্টে প্রেরণ

প্রকাশ : ২৫ এপ্রিল ২০১৮, ১৪:১১

সাহস ডেস্ক

প্রধানমন্ত্রীকে ব্যঙ্গ করে ফেসবুকে কার্টুন ও স্ট্যাটাস দেয়ায় বিডি জবসের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) একেএম ফাহিম মাশরুরকে ৫৭ ধারায় তথ্যপ্রযুক্তি মামলায় গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।
 
বুধবার (২৫ এপ্রিল) সকালে রাজধানীর কাওরান বাজারে প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয় গ্রেফতার করে দুপুরেই ফাহিম মাশরুরকে ৬ দিনের রিমান্ড চেয়ে কোর্টে প্রেরণ করা হয়েছে। ঢাকা মহানগর পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের (সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ডিভিশন) অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার নাজমুল সুমন যুগান্তরকে এ তথ্য নিশ্চিত করেছেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক গণশিক্ষা সম্পাদক মো. আল সাদিক গত ২২ এপ্রিল এ বিষয়ে কাফরুল থানায় এজাহার দায়ের করেন।

এজাহারে উল্লেখ করা হয়েছে, ফাহিম মাশরুরের ফেসবুক আইডি থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর ছবির ব্যঙ্গাত্তক কার্টুন আপলোড ও শেয়ারসহ উস্কানিমূলকভাবে মিথ্যা ও আপমানমূলক স্ট্যাটাস ও তথ্য আপলোড করে অপপ্রচারের মাধ্যমে আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতিসহ দেশে অরাজক পরিস্থিতি ও অস্থিতিশীল অবস্থা সৃষ্টি করেছে এবং একই ধরনের কর্মকানণ্ড অব্যাহত রেখেছে।

 

সাহস২৪.কম/রনি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত