নেত্রকোনায় ট্রাক চাপায় পুলিশ সদস্যসহ নিহত ২

প্রকাশ : ১১ মে ২০১৮, ১১:৪৬

সাহস ডেস্ক

নেত্রকোনার পূর্বধলা উপজেলায় বালুবাহী ট্রাকের চাপায় পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যসহ দুজন নিহত হয়েছেন। এদের মধ্যে একজনের বাড়ি গাজীপুরের কাপাসিয়ায় আর একজনের বাড়ি নেত্রকোনায়। এদিকে দুর্ঘটনার পর ট্রাকসহ চালককে আটক করেছে স্থানীয় লোকজন।

নিহত এএসআই মোহাম্মদ মিরাজ উদ্দিন(৩০) ও তার সঙ্গে থাকা সোর্স রাজু মিয়া(২৪) বৃহস্পতিবার (১০ মে) দিবাগত রাতে মোটরসাইকেলে করে অভিযান থেকে ফিরছিলেন। রাত ১১টা ৪৫মিনিটে একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলে থাকা পুলিশ কর্মকর্তা ও তার সোর্স মারা যান বলে জানা গেছে। নিহত এএসআই মিরাজ উদ্দিনের বাড়ি গাজীপুরের কাপাসিয়ায়। আর সোর্স রাজু মিয়ার নেত্রকোনা শহরের চকপাড়া এলাকার বাসিন্দা।

নেত্রকোনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার এস এম আশরাফুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। 

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) উত্তম কুমার রায় জানান, অস্ত্র উদ্ধারের একটি সফল অভিযান শেষে পূর্বধলা থেকে মোটরসাইকেলে চড়ে নেত্রকোনা ডিবি কার্যালয়ে ফিরছিলেন মিরাজ ও সোর্স রাজু। পরে তাঁরা উপজেলার গোয়ালাকান্দা ইউনিয়ন এলাকার আরাফাত অটো রাইস মিলের সামনে এলে ময়মনসিংহগামী বালুবোঝাই ট্রাক তাঁদের ধাক্কা দেয়। এতে মিরাজ ও রাজু মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়লে ট্রাকের চাকার নিচে পিষ্ট হয় এবং ঘটনাস্থলেই তাঁদের মৃত্যু হয়।

নেত্রকোনার পুলিশ সুপার (এসপি) জয়দেব চৌধুরী বলেন, সরকারি বিধি অনুযায়ী নিহত এএসআই মিরাজের পরিবারকে সব সহযোগিতা দেওয়া হবে। সোর্স রাজুর পরিবারকেও আর্থিক সহযোগিতা করা হবে।
সাহস২৪.কম/মশিউর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত