জাল ভোট দেওয়ার ঘটনায় ৮৫টি ভোট বাতিল

প্রকাশ : ১৫ মে ২০১৮, ১৪:১২

সাহস ডেস্ক

খুলনা সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী তালুকদার আব্দুল খালেকের বাড়ির কাছে ফাতেমা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ঢুকে জাল ভোট দেওয়ার ঘটনায় ৮৫টি ভোট বাতিল করে আবারও ভোটগ্রহণ শুরু হয়েছে।

বিশৃঙ্খলার মধ্যে প্রায় আধা ঘণ্টা ভোটগ্রহণ বন্ধ থাকার আবারও ভোটগ্রহণ শুরু করেন এ কেন্দ্রের প্রিজাইডিং অফিসার জিয়াউল হক।

মঙ্গলবার সকাল ৮টায় এ সিটি করপোরেশনের ২৮৯টি ভোট কেন্দ্রে একযোগে ভোট শুরু হয়। ঘণ্টা দেড়েক পর গগনবাবু রোডের ফাতেমা উচ্চ বিদ্যালয়ের ১৮১ নম্বর কেন্দ্রে শুরু হয় বিশৃঙ্খলা। সকাল সাড়ে ৯টার দিকে একদল যুবক কেন্দ্রের এক নম্বর বুথে ঢুকে নৌকা মার্কায় সিল মারা শুরু করে বলে অভিযোগ করেন বিএনপি প্রার্থীর এজেন্টরা।

বিএনপির প্রার্থী জরুল ইসলাম মঞ্জু এ সময় ওই কেন্দ্রে গেলে আওয়ামী লীগ কর্মীরা তার সামনেই বিক্ষোভ করতে থাকে। এ পরিস্থিতি ভোটগ্রহণ বন্ধ হয়ে যায়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে এলে সকাল ১০টার দিকে আবার ভোটগ্রহণ শুরু হয় বলে প্রিজাইডিং কর্মকর্তা জিয়উল হক জানান।

তিনি বলেন, কিছু দুষ্কৃতকারী এসে কিছু সিল মেরেছে। আমরা ৮৫টি ব্যালট বাতিল করে দিয়েছি। বেলা ১২টার দিকে ফাতেমা উচ্চ বিদ্যালয় কেন্দ্র পরিদর্শনে আসেন ইসির পর্যবেক্ষক দলের প্রধান আব্দুল বাতেন। তিনি বলেন, এখানে কিছুটা গোলযোগের চেষ্টা করা হয়েছিল। হট্টগোলের মধ্যে প্রিজাইডিং কর্মকর্তরা কিছু করতে পারেননি। সে কারণে আমরা ভোটগুলো বাতিল করেছি।

সাহস২৪.কম/রনি/মশিউর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত