টয়লেট থেকে ১০টি তাজা হাতবোমা উদ্ধার

প্রকাশ : ১৫ মে ২০১৮, ১৭:২৯

সাহস ডেস্ক

বেনাপোল স্থলবন্দরের একটি পণ্যগারের টয়লেট থেকে ১০টি তাজা হাতবোমা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

মঙ্গলবার (১৫ মে) বেলা সাড়ে ১১টার দিকে বন্দরের ১১ নম্বর পণ্যগারের টয়লেট থেকে পরিত্যক্ত অবস্থায় বেনাপোল পোর্টথানা পুলিশ এসব বোমা উদ্ধার করে।

পুলিশ জানায়, বন্দরের ১১ নম্বর পণ্যগারের টয়লেটের মধ্যে কে বা কারা অনেকগুলো হাতবোমা রেখেছে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে ১০টি তাজা হাতবোমা উদ্ধার করে। ৩টি হাত ব্যাগে বোমাগুলো টয়লেটে রেখে অনেক দিন ধরে তালা মেরে রাখা হয়েছিল।

বন্দরে টেন্ডার সংক্রান্ত বিষয় নিয়ে উত্তেজনায় বোমাগুলো দুর্বত্তরা সেখানে রাখাতে পারে বলে ধারণা পুলিশের।

বাংলাদেশ স্থল বন্দর এমপ্লোয়িজ ইউনিয়নের সহ সভাপতি মনির মজুমদার জানান, বোমা উদ্ধারের ঘটনায় বন্দরে কর্মরত কর্মচারী ও সাধারণ শ্রমিকরা আতঙ্কে রয়েছেন।

এদিকে বন্দরের অভ্যন্তরে তিনটি নিরাপত্তা বাহিনীর কয়েকশ’ সদস্যদের সার্বক্ষণিক কড়া নজরদারির মধ্যে কিভাবে বন্দরের ব্যবহৃত একটি টয়লেটে অনেক দিন ধরে তালা মেরে বোমা রাখা হয় তা রহস্যজনক। ভালোভাবে তদন্ত করলে ঘটনার সঙ্গে জড়িত দুর্বৃত্তরা ধরা পড়বে।

বেনাপোল পোর্টথানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) এহসান জানান, কারা সেখানে বোমা রাখতে পারে তা পুলিশ তদন্ত করে দেখছে। খুব দ্রুত দুর্বৃত্তরা ধরা পড়বে।

সাহস২৪.কম/রনি/মশিউর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত