নারায়ণগঞ্জে অস্ত্র লুট মামলার আসামি বন্দুকযুদ্ধে নিহত

প্রকাশ : ১৬ মে ২০১৮, ১১:৪২

সাহস ডেস্ক

নারায়ণগঞ্জের সদর উপজেলার ফতুল্লায় পুলিশের একটি অস্ত্র খোয়া ও উদ্ধারের ঘটনায় দায়ের হওয়া মামলার আসামি বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। মঙ্গলবার (১৫ মে) দিনগত রাত ২টার দিকে দাপা আলামিন নগর এলাকায় ছিনতাইকারী দুই গ্রুপ ও পুলিশের ত্রিপক্ষীয় বন্দুকযুদ্ধে পারভেজ (৩০) নামের ওই আসামি নিহত হয়।

এসময় ঘটনাস্থল থেকে ২ রাউন্ড গুলিভর্তি একটি রিভলবার ও ৩টি বড় ছোরা উদ্ধার করা হয়েছে।

পারভেজ (৩০) ফতুল্লার দাপা পাইলট স্কুল এলাকার সোবহান মিয়ার ছেলে।

এ ব্যাপারে পুলিশ জানায়, রাত ২টার দিকে আলামিন নগর এলাকায় দুইপক্ষের মধ্যে গোলাগুলির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়। পুলিশও পাল্টা গুলি ছুড়লে পারভেজ নিহত হয়। পারভেজ এলাকায় পুলিশের সোর্স হিসেবে পরিচিত।

এদিকে সংশ্লিষ্ট একটি সূত্র জানায়, রবিবার (১৩ মে) রাতে ফতুল্লা রেলস্টেশন রোড এলাকায় দায়িত্ব পালনের সময় কনস্টেবল সোহেল রানার সঙ্গে থাকা একটি চাইনিজ রাইফেল খোয়া যায়। পরদিন সোমবার (১৪ মে) সকালে ওই এলাকার দাপা বালুর মাঠ সংলগ্ন একটি ডোবার পাশ থেকে রাইফেলটি উদ্ধার করা হয়। 

এ ঘটনায় ফতুল্লা মডেল থানার এএসআই সুমন কুমার পাল, কনস্টেবল মাসুদ রানা, আরিফ ও সোহেল রানাকে দায়িত্বে অবহেলার জন্য প্রত্যাহার করা হয়। পরে সুমন পাল বাদী হয়ে পারভেজসহ তিনজনকে আসামি করে সোমবার রাতে ফতুল্লা থানায় একটি মামলা করেন। মামলায় অভিযোগ আনা হয় পারভেজ ওই অস্ত্রটি লুট করেছিলো।

সাহস২৪.কম/তানভীর/মশিউর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত