বাস কেড়ে নিলো ঢাকা ট্রিবিউন কর্মকর্তার প্রাণ

প্রকাশ : ১৭ মে ২০১৮, ১৬:৩৫

সাহস ডেস্ক

ঢাকার মেয়র হানিফ ফ্লাইওভারে বাসের ধাক্কায় ইংরেজি দৈনিক ঢাকা ট্রিবিউনের বিজ্ঞাপন বিভাগের এক কর্মকর্তার মৃত্যু হয়েছে। নিহত নাজিম উদ্দিন (৩৮) ঢাকা  ট্রিবিউনের বিজ্ঞাপন বিভাগের একজন সিনিয়র এক্সিকিউটিভ ছিলেন।

বৃহস্পতিবার (১৭ মে) সকালে মোটরসাইকেলযোগে গন্তব্যে যাওয়ার সময় মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারে নাজিমকে ধাক্কা দেয় ওই বাস। এতে তিনি গুরুতর আহত হলে তাৎক্ষণিক উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়, কিন্তু কর্তব্যরত চিকিৎসক নাজিমকে মৃত ঘোষণা করেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী রাসেল মাহমুদ ও নাইম ইসলাম নামের দুই যুবক। তারাও মোটরসাইকেলে করে গুলিস্তানের দিকে আসছিলেন। তাদের ভাষ্য, আহত নাজিমকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান রাসেল। সেখানে তার মৃত্যু হয়।

রাসেল বলেন, বাসটির পেছনে ছিলাম আমি, দেখছিলাম মোটরসাইকেলটিকে ওভারটেক করার জন্য বেপরোয়া গতিতে এলোমেলোভাবে চলছিল। শেষমেষ তাকে ধাক্কা দিয়ে টেনে চলে যায়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়না-তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

এদিকে, রাজধানীর উত্তরা সাত নম্বর সেক্টরের বিজিবি মার্কেটের সামনে জাকির (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। ধারণা করা হচ্ছে, ভোরে তিনিও কোনও  গাড়ির ধাক্কায় মারা গেছেন।

উত্তরা পশ্চিম থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জিয়াউর রহমান জানান, ভোরে স্থানীয়দের খবর পেয়ে গুরুতর আহত অবস্থায় জাকিরকে উদ্ধার করে টঙ্গী জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে দ্রুত তাকে ঢামেকে আনা হয়। কিন্তু চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাহস২৪.কম/রনি/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত