কেসিসি নির্বাচনে ২৩টি কেন্দ্রে শূন্য পেয়েছেন জাপা

প্রকাশ : ২০ মে ২০১৮, ১৫:১৯

সাহস ডেস্ক

খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে লাঙল প্রতীক নিয়ে জাতীয় পর্টির (জাপা) মেয়র প্রার্থী এস এম শফিকুর রহমান ২৩টি কেন্দ্রে শূন্য ভোট পেয়েছেন।

তিনি নির্বাচনে ১ হাজার ৭২টি ভোট পেয়ে ৪র্থ অবস্থান লাভ করেছেন। নির্বাচনে এই ফল বিপর্যয়ের পর ইতোমধ্যে ভেঙে দেওয়া হয়েছে জাপা’র খুলনা মহানগর কমিটি। জাতীয় পার্টির সকল পদ-পদবী থেকেও এস এম শফিকুর রহমানকে অব্যাহতি দেওয়া হয়েছে।

খুলনা সিটি করপোরেশন নির্বাচনের ফলাফল পর্যালোচনা করে দেখা গেছে, জাতীয় পর্টির মেয়র প্রার্থী এস এম শফিকুর রহমান ২৩টি কেন্দ্রে শূন্য ভোট পেয়েছেন। ৪৬টি কেন্দ্রে একটি ভোট, ৫৭টি কেন্দ্রে দু'টি ভোট, ৩৯টি  কেন্দ্রে তিনটি ভোট, ৪১টি কেন্দ্রে চারটি ভোট, ২০টি কেন্দ্রে পাঁচটি  ভোট, ১৮টি কেন্দ্রে ছয়টি ভোট, ১৩টি কেন্দ্রে সাতটি  ভোট, ৮টি কেন্দ্রে আটটি ভোট, ৬টি কেন্দ্রে নয়টি ভোট, ৬টি কেন্দ্রে দশটি ভোট, ১টি কেন্দ্রে ১১টি  ভোট, ৪টি কেন্দ্রে ১২টি ভোট, ২টি কেন্দ্রে ১৩টি করে ভোট পেয়েছেন। তবে তিনি ইউসেফ মহাসিন খুলনা টেকনিক্যাল স্কুল (উত্তরপাশ) কেন্দ্রে ৫২টি ভোট পেয়েছেন। মোট ২৮৬টি কেন্দ্রে তিনি ভোট পেয়েছেন ১ হাজার  ৭২টি।

জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের প্রেস ও রাজনৈতিক সচিব সুনীল শুভ রায় এক ফেসবুক পোস্টে জানান, নির্বাচনে জাতীয় পার্টির অবস্থান বিবর্ণ হয়নি। ধাক্কা লেগেছে মাত্র। এখান থেকে জাতীয় পর্টি শিক্ষা নিবে।

এ বিষয়ে জানতে এস এম শফিকুর রহমানের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

সাহস২৪.কম/রনি/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত