ময়মনসিংহে নিখোঁজ কিশোরের অর্ধগলিত লাশ উদ্ধার

প্রকাশ : ২৪ মে ২০১৮, ১২:৩৭

সাহস ডেস্ক

নিখোঁজের দীর্ঘ আড়াই মাস পর ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার স্কুলছাত্র মেহেদী হাসান বাবুর (১৬) মরদেহ মাটিচাপা কবর থেকে উদ্ধার করা হয়েছে।  ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল বুধবার (২৩ মে) দিবাগত রাত ১টার দিকে উপজেলার পলাশীহাটা বাজারে পরিত্যক্ত গুদামঘরের মেঝে খুঁড়ে মরদেহ উদ্ধার করে।

বাবু ওই এলাকার প্রবাসী শাহজাহান মিয়া ছেলে। স্থানীয় পলাশীহাটা উচ্চ বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষা দিয়েছিল।  সে এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ পেয়ে পাস করেছে।

এর আগে এ দিনই ভালুকা উপজেলার সিডস্টোর বাজার থেকে মেহেদী হাসান হত্যার আসামি আল আমীন (২২) ও তুষার (২৩) এবং পরে তুষারের বড় ভাই উজ্জ্বলকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ।

পুলিশ জানায়, জিজ্ঞাসাবাদে প্রেমে বাধা হয়ে দাঁড়ানোয় মেহেদীকে হত্যার পর লাশ গুম করতে মাটিচাপা দেওয়ার দায় স্বীকার করেন আল আমিন ও তুষার। পরে রাত ১টায় গ্রেপ্তার হওয়া তিনজনকে নিয়ে পলাশীহাটা বাজারে উজ্জ্বলের পরিত্যক্ত গুদামঘরের মেঝে খুঁড়ে পুলিশ মেহেদীর লাশ উদ্ধার করে। উদ্ধার করা মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

গত ৬ মার্চ এসএসসি পরীক্ষা শেষে উপজেলার কেশরগঞ্জ বাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় মেহেদী। সে আর বাড়ি ফেরেনি। গ্রেপ্তার হওয়া দুই যুবক মেহেদীর বন্ধু এবং একই এলাকার বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ।  হত্যাকাণ্ড জড়িতদের ফাঁসির দাবি জানিয়েছেন মেহেদীর বাবা শাহজাহান।

ঘটনাস্থলে উপস্থিত থেকে মরদেহ উদ্ধারের অভিযান তদারকি করেন জেলার পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এস এ নেওয়াজী ও অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন। এ ছাড়া গোয়েন্দা পুলিশের ওসি মো. আশিকুর রহমান, উপপরিদর্শক (এসআই) ফারুক হোসেন ও এসআই পরিমল চন্দ্র দাস উপস্থিত ছিলেন।

সাহস২৪.কম/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত