প্রমাণ ছাড়া একজন এমপিকে চট করে ধরা যায় না: ওবায়দুল কাদের

প্রকাশ : ২৪ মে ২০১৮, ১৪:৩৭

সাহস ডেস্ক

মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।


বৃহস্পতিবার (২৪ মে) রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউয়ে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম পরিদর্শনকালে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

হলে সরকারি দলের সংসদ সদস্য বদির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে না কেন, এমন প্রশ্নের জবাবে কাদের বলেন, আমি তো বলেছি, আসবে। প্রমাণ করতে হবে তো। প্রমাণ ছাড়া একজন এমপিকে চট করে ধরা যায় না। যদি সে অপরাধী হয় অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

মন্ত্রী আরো বলেন, বাংলাদেশের মানুষ এই অভিযানে খুশি শুধু গাত্রদাহ শুরু হয়েছে বিএনপির। কারণ জনগণ খুশি কেন, সেটাই বিএনপির গায়ের জ্বালা। রাজনৈতিক দলগুলো গালিগালাজ ছাড়া অন্য কিছু জানে না। তারা যদি মাদক-সন্ত্রাসের বিরুদ্ধে কথা বলতো, তাহলে দেশে মাদকের এমন পরিস্থিতি সৃষ্টি হতো না।

মাদক বিক্রেতা ও অস্ত্র কারবারীদের মধ্যে যোগসাজশ আছে উল্লেখ করে মন্ত্রী বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অভিযান চালাতে গেলে এ দুটি পক্ষ হামলা করে। সেক্ষেত্রে নীরব ভূমিকা পালন করতে পারে না আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, আত্মরক্ষার্থে তাদেরও পাল্টা গুলি ছুড়তে হয়।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রীর পরিষ্কার নির্দেশ, মাদক ব্যবসা বা ড্রাগ ডিলিংসের সঙ্গে যে বা যারাই জড়িত তারা কেউ ছাড় পাবে না। যত প্রভাবশালীই হোক তাদের অবশ্যই এই মাদকবিরোধী অভিযানের আওতায় আনা হবে।

সাহস২৪.কম/রনি/আল মনসুর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত