খালেকের স্ত্রীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা

প্রকাশ : ২৭ মে ২০১৮, ১৭:১৬

সাহস ডেস্ক

খুলনার নবনির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেকের ছেড়ে দেওয়া বাগেরহাট ৩ আসনের উপ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মেয়রের স্ত্রী হাবিবুন নাহারের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন। রবিবার (২৭ মে) বেলা ১২টার দিকে রিটার্নিং অফিসার মোঃ নুরুজ্জামান তালুকদার তার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন।

এর ফলে হাবিবুন নাহারের বিনা প্রতিদ্বন্দ্বিতায় বাগেরহাট ৩ আসনের সংসদ সদস্য নির্বাচিত হতে আর বাধা থাকল না।

এর আগে এ আসনে উপ নির্বাচনের জন্য হাবিবুন নাহার ছাড়া মনোনয়নপত্র ফরম সংগ্রহ করেছিলেন চিত্রনায়ক শাকিল আহসান খান। কিন্তু মনোনয়নপত্র জমাদানের শেষ দিনও সেই মনোনয়নপত্র আর জমা দেননি তিনি। এ কারণে একমাত্র মনোনয়পত্র জমাদানকারী হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় হাবিবুন নাহারের সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হতে আর কোনও প্রতিবন্ধকতা থাকছে না।

এদিকে জেলা নির্বাচন অফিসে হাবিবুন নাহারের মনোনয়নপত্র বৈধ ঘোষণার সময় প্রার্থী নিজে ছাড়াও আরও উপস্থিত ছিলেন খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ কমিটির সদস্য তালুকদার আব্দুল বাকীসহ আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এ প্রসঙ্গে রিটার্নিং অফিসার মোঃ নুরুজ্জামান তালুকদার জানান, রবিবার দুপুরে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাবিবুন নাহারের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। ৩ জুন মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ধার্য করা হয়েছে। এই দিনের মধ্যে তিনি মনোনয়নপত্র প্রত্যাহার না করলে ৪ মে হাবিবুন নাহারকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হবে।

এ ব্যাপারে হাবিবুন নাহার বলেন, পুরাতন অভিজ্ঞতা কাজে লাগিয়ে জনগণের সাথে থেকে রামপাল মংলার উন্নয়ন করেতে চাই। তাই সকলের সহযোগিতা কামনা করছি।

সাহস২৪.কম/তানভীর/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত