রাজশাহীতে ৫ জেএমবি সদস্য আটক

প্রকাশ : ৩০ মে ২০১৮, ২১:৪৪

চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলা ও রাজশাহীর গোদাগাড়ী উপজেলাতে অভিযান চালিয়ে পাঁচ জেএমবি সদস্যকে আটক করেছে র‌্যাব-৫ ব্যাটালিয়ন সদস্যরা। এদের চারজনের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলায় ও একজনের বাড়ি রাজশাহীর গোদাগাড়ি উপজেলায়।

মঙ্গলবার রাতে ৭টি জিহাদী বই ও একটি কম্পিউটর হার্ডডিক্সসহ তাদের আটক করা হয় বলে বুধবার রাজশাহীতে এক প্রেস ব্রিফিং এ র‌্যাব-৫ কর্মকর্তারা জানান। 

আটককৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার হাকিমপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে সেলিম রেজা (২৬), নরেন্দ্রপুর গ্রামের সাইদুর রহমানের ছেলে জিয়াউল হক ওরফে আকবর আলী (৩৯), সিদ্দিক হোসেনের ছেলে নওশাদ আলী (৫০), গোটাপাড়া গ্রামের ফজর আলীর সাকিল আহমেদ (৩৫) ও রাজশাহী গোদাগাড়ী উপজেলার জাহানাবাদ গ্রামের মৃত. জহিন উদ্দিনের ছেলে খায়রুল ইসলাম (৪৮)।

র‌্যাব জানায়, গত ১৪ মে গোদাগাড়ী ও চাঁপাইনবাবগঞ্জে অভিযান চালিয়ে চার জেএমবি সদস্যকে আটক করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাতে গোদাগাড়ির ফাজিলপুর গ্রামে অভিযান চালিয়ে প্রথমে খায়রুল ইসলাম ও সেলিম রেজাকে আটক করা হয়। রাতেই খাইরুল ও সেলিম রেজার দেওয়া তথ্যের ভিত্তিতে আবারও অভিযান চালিয়ে আকবর, নওশাদ ও শাকিলকে তাদের নিজ নিজ বাড়ি থেকে আটক করা হয়। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে র‌্যাব জানিয়েছে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত