ক্রিমের কৌটায় ইয়াবা পাচারকালে গ্রেপ্তার ২

প্রকাশ : ০২ জুন ২০১৮, ২০:৩১

সোহাগ লুৎফুল কবির

সিরাজগঞ্জে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ক্রিমের কৌটায় ৪ হাজার ৮ শত পিস ইয়াবা পাচারকালে ২ জনকে গ্রেপ্তার করেছে জেলা ডিবি পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন সিরাজগঞ্জ পৌর এলাকার মিরপুর এস,বি ফজলুল হক রোডের মৃত ইউনুস আলীর ছেলে মোঃ আব্দুল জলিল (৩৫) ও চককোবদাস পাড়া এলাকার মৃত আব্দুল্লাহ সরকারের ছেলে মোঃ আল আমিন (৪৫)।

সিরাজগঞ্জ পুলিশ সুপার মোঃ মিরাজ উদ্দিন আহমেদ শনিবার (০২ জুন) বেলা ১টায় এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করে বলেন, চট্টগ্রাম থেকে কুরিয়ার পার্সেলের মাধ্যমে সিরাজগঞ্জে ইয়াবা আসার গোপন তথ্যের ভিত্তিতে সকল কুরিয়ার সার্ভিসে গোয়েন্দা নজর ছিলো। শুক্রবার বিকেল সাড়ে পাঁচটার দিকে সিরাজগঞ্জ পৌর এলাকার এসবি ফজলুল হক রোডের সুন্দরবন কুরিয়ার সার্ভিস থেকে ক্রিমের কার্টুনে ইয়াবার চালান আটক করা হয়।

জেলা পুলিশ সুপার আরো জানান, গ্রেপ্তারকৃতদের স্বীকারোক্তি অনুযায়ী সিরাজগঞ্জ শহরের এস বি ফজলুল হক রোডের মৃত আব্দুল কুদ্দুসের ছেলে মনিরুজ্জামান লাবু বিশ্বাস ইয়াবার মূল মালিক বলে নিশ্চিত হয়। লাবু বিশ্বাসকে ধরতে রাতেই পুলিশ তার বাড়িতে অভিযান পরিচালনা করে। কিন্তু পুলিশের উপস্থিতি টের পেয়ে লাবু আগেই পালিয়ে যায়।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত